শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

হাওড়ার পাইকারি মাছ বাজারে নৃশংস খুন, দেহ লুকিয়ে রাখা হল দোকানের ফ্রিজে

News Sundarban.com :
অক্টোবর ২৯, ২০১৯
news-image

হাওড়ার পাইকারি মাছ বাজারে নৃশংস খুনের ঘটনায় চাঞ্চল্য। খুন করে ব্যক্তির দেহ লুকিয়ে রাখা হল দোকানের ফ্রিজে। রবিবার ঘটনাটি ঘটেছে হাওড়ার গোলাবাড়ি থানা এলাকায়। সূত্রের খবর, ছোটন রাই নামে ওই মালবাহককে খুন করে তারই পরিচিত সুরেন্দ্র সিং নামে আরেক মালবাহক। পুরনো শত্রুতার জেরেই এই খুন বলে প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান।

সোমবার স্টলের মালিক সুনীল শীল এসে ফ্রিজ খুলতেই ওই মৃতদেহ দেখতে পান। তৎক্ষনাৎ খবর দেওয়া হয় গোলাবাড়ি থানায়। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়। জানা গিয়েছে , কালীপুজোর দিন রাতে ওই স্টলে বসেই মদ্যপান করছিল কয়েকজন মালবাহক। এরপরই ছোটন রাইয়ের মাথায় ভারী কোনও বস্তুর আঘাত করে খুন করা হয় তাঁকে।

ঘটনাস্থলে এসে বাজারের প্রত্যেকেই জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিস। তখনও সেখানেই উপস্থিত ছিল মূল অভিযুক্ত সুরেন্দ্র সিং। তাঁকেও জিজ্ঞাসাবাদ করলে তাঁর কথায় অসংগতি লক্ষ্য করে পুলিস। এরপরই তাঁকে আটক করে ফের জেরা শুরু করে পুলিস। জেরায় খুনের কথা স্বীকার করেছে অভিযুক্ত। পাশাপাশি জানা গিয়েছে, ঘটনার সঙ্গে আরও ২ জন জড়িত রয়েছে। তাঁরা প্রত্যেকেই বিহারের বাসিন্দা। ওই দুই ব্যক্তির খোঁজ চালানো হচ্ছে।  ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।