মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্কুলছাত্রের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে

News Sundarban.com :
অক্টোবর ২৯, ২০১৯
news-image

স্কুলছাত্রের রহস্যমৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ ২৪ পরগনার মথুরাপুরে। মৃতের নাম সন্তোষ হালদার। একাদশ শ্রেণিতে পাঠরত সন্তোষ হালদার আত্মহত্যা করেছে নাকি তাকে খুন করা হয়েছে, তা নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। ধন্দে পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য মৃতের ৪ বন্ধুকে গ্রেফতার করেছে পুলিস।

পরিবার সূত্রে জানা গিয়েছে, রবিবার কালীপুজোর সন্ধ্যায় সন্তোষকে ডেকে নিয়ে যায় বন্ধুরা । ঠাকুর দেখতে যাওয়ার কথা বলে বাড়িতে থেকে বেরলেও, অভিযোগ বন্ধুদের সঙ্গে মদ্যপানের আসরে যোগ দিয়েছিল সন্তোষ। এরপর রাত হয়ে যাওয়ার পরেও ঘরের ছেলে ঘরে না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়ে পরিবার। রাত ১১টা পর্যন্ত সম্ভাব্য সমস্ত জায়গায় ছেলের খোঁজখবর চালিয়ে যান সন্তোষ হালদারের বাবা। কিন্তু অনেক খোঁজাখুঁজির পরেও ছেলের কোনও খোঁজ না পেয়ে খালি হাতেই বাড়ি ফিরে যান তিনি।

এরপর আজ সকালেই উদ্ধার হয় নিখোঁজ সন্তোষ হালদারের দেহ। আজ সকাল ৭টা নাগাদ মথরাপুরের বড় তিল্লান গ্রামে এক ফাঁকা বাড়িতে সন্তোষ হালদারের দেহ উদ্ধার হয়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। সন্তোষ হালদারকে খুন করা হয়েছে বলে দাবি করেছে তার পরিবার। অভিযোগের ভিত্তিতে ৪ বন্ধুকে পুষ্পেন হালদার, সুমন হালদার, দেবা ও আম্ভুনাথকে গ্রেফতার করেছে পুলিস। তাদের জিজ্ঞাসাবাদ করছে পুলিস। তবে এখনও মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা কাটেনি।