সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

মাত্র ২০ টাকার জন্য খুন করা হয়েছে ঠাকুরপুকুরের ওই যুবককে

News Sundarban.com :
অক্টোবর ২৪, ২০১৯
news-image

ঠাকুরপুকুরে যুবক খুনে সামনে এল চাঞ্চল্যকর তথ্য। মাত্র ২০ টাকার জন্য খুন করা হয়েছে ওই যুবককে। বুধবার সকালে ঠাকুরপুকুরে একটি দোকানের মধ্যে থেকে উদ্ধার হয় স্থানীয় রিকশাওয়ালা গৌতম ঘোষের মাথা থেঁতলানো রক্তাক্ত দেহ। সেই ঘটনায় ২ জনকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের জেরা করেই সামনে আসে খুনের কারণ।

ধৃত ধৃত অশোক রায় ও রবি দাসকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পারে, অশোক, রবি এবং গৌতম তিনজন মিলে বসে মদ্যপান করছিল। সেখানেই তিনজনের মধ্যে টাকার ভাগাভাগি নিয়ে বচসা বাধে। ধৃত অশোক দাবি করেছেন যে তিনি ২০ টাকা পেতেন গৌতমের থেকে। কিন্তু সেই টাকা গৌতম দিচ্ছিলেন না। এই নিয়েই কথা কাটাকাটি শুরু হয়। বচসা চলাকালীনই ধাক্কা মেরে ফেলে দেওয়া হয় গৌতম ঘোষকে। তারপরই ইট দিয়ে মাথা থেঁতলে খুন করা হয় গৌতমকে।

গতকাল সকালে ঠাকুরপুকুরের মুকুন্দদাস পল্লিতে উদ্ধার হয় গৌতম ঘোষের রক্তাক্ত দেহ। একটি অস্থায়ী দোকানের মধ্যে থেকে দেহটি উদ্ধার হয়। খুনের ঘটনায় গতকালই সংগ্রহ করা হয়েছিল সিসিটিভি ফুটেজ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করে পুলিস। ঘটনাস্থলে যান লালবাজারের গোয়েন্দা বিভাগের আধিকারিকরা। নিয়ে আসা হয় পুলিস কুকুরও।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, গৌতম রিকশা চালাতেন। অভাবের সংসার। রিকশা চালিয়ে যা আয় হত, তাই দিয়েই কোনওমতে দিন গুজরান হত। মঙ্গলবার রাতেও এলাকার মানুষজন গৌতমকে দেখেছিলেন। তাঁদের অনেকের সঙ্গে গৌতমের কথাও হয়েছে। এরপরই গতকাল সকালে এলাকাবাসী প্রথম তাঁর রক্তাক্ত দেহটি দেখতে পায়। দেহ উদ্ধার হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।