বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নামখানায় ফুটবল মাঠে ১০ হাজার দর্শককে মিষ্টিমুখ করালো নিউ গৌরাঙ্গ স্পোর্টিং ক্লাব

News Sundarban.com :
অক্টোবর ২৩, ২০১৯
news-image

নামখানা: দক্ষিণ শিবপুর নিউ গৌরাঙ্গ স্পোটিং ক্লাবের উদ্যোগে নামখানা ব্লকের ধনেশ্বর হাইস্কুলের মাঠে হল এক ফুটবল প্রতিযোগিতা। ফুটবল প্রতিযোগিতায় অংশ নেয় ৩২টি দল।

ফাইনালে ২-১ গোলে নবীন সংঘকে হারিযে চ্যাম্পিয়ন হয় নিউ সানসাইন ক্লাব। চ্যাম্পিয়ন দল নিউ সানসাইন ক্লাবকে ট্রফি  ও ২০ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়। রানার্স দল বটতলার নবীন সংঘও পায় ১৩ হাজার টাকা ও ট্রফি । ফাইনালে ম্যাচের সেরা হন নিউ সানসাইন ক্লাবের ৭ নং জার্সি প্রিয়তোষ।

ক্লাবের ক্রীড়া সম্পাদক সুকান্ত মণ্ডল বলেন, এই ক্লাবে ১১৭ জন সদস্য নিয়ে লক্ষ্মীপুজো উপলক্ষ্যে মূলত আমরা এই ফুটবল প্রতিযোগিতা করে থাকি। এই খেলাটি প্রত্যেক বছর আমরা আয়োজন করি। এছাড়া এর সঙ্গে সমাজের বিভিন্ন দিক থেকে সেরাদেরও সংবর্ধনা দিয়ে থাকি। ক্লাবের সহসভাপতি জগন্নাথ মাইতি বলেন, প্রতিবছরের মতো এবছর এই খেলায় দর্শকের ভিড় ছিল চোখে পড়ার মতো। শেষ দিন মাঠে ১০ হাজার দর্শককে আমরা মিষ্টিমুখ করিয়েছি।

এই প্রতিযোগিতার উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন মহমেডান স্পোটিং ক্লাবের প্রধান কোচ এস.এস. রমন। বিশেষ অতিথি ছিলেন নামখানা ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা মালি মণ্ডল, ফ্রেজারগঞ্জ থানার ওসি গৌতম বিশ্বাস, ছিলেন প্রাক্তন প্রধান শ্যামলী দাস, প্রাক্তন জেলাপরিষদের সদস্য অখিলেশ বারুহ, দক্ষিণ শিবপুর গ্রামের সম্পাদক নারায়ণ মণ্ডল, গোপাল দাস, রাজকুমার মণ্ডল, প্রকাশ মণ্ডল, দেবজ্যতি দাস, অমিত কিরণ দাস, কুশধ্বজ দাস, শভেন্দু দাস, বিজয় মণ্ডল অতীশ দাস, সুদীপ দাস, শভঙ্কর দাস, অসীত প্রধান, পলাশ মুনিয়ান, পার্থসারথী মণ্ডল, রণজিৎ মণ্ডল, অর্পণ দাস সহ অন্যান্যরা।