বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সেনাবাহিনী যুদ্ধ করছে,তাই বলে নাক ডেকে শান্তির ঘুম দেবেন সেনাপতি? সোমবার সোশ্যাল মিডিয়ার মিম মেটিরিয়ালে পরিণত হলেন রবি শাস্ত্রী

News Sundarban.com :
অক্টোবর ২২, ২০১৯
news-image

সেনাবাহিনী ভালোই যুদ্ধ করছে। তাই বলে নাক ডেকে শান্তির ঘুম দেবেন সেনাপতি? সোমবার সোশ্যাল মিডিয়ার মিম মেটিরিয়ালে পরিণত হলেন টিম ইন্ডিয়ার কোচ। সৌজন্যে ম্যাচ চলাকালীন রবি শাস্ত্রীর একটু ঘুমিয়ে নেওয়ার ছবি। নেটিজেনদের  সমালোচনার খোঁচা খেতে হল হেড কোচকে।

টুইটারে ঘুমন্ত রবি শাস্ত্রীর ছবি পোস্ট করে একজন বললেন, “পৃথিবীর শ্রেষ্ঠ চাকরিটা রবি শাস্ত্রী করেন। যখন খুশি পান করেন, কাজের সময়ে ঘুমিয়ে নেন এবং কোটি কোটি টাকা বেতন পান।”

অনেকে মজা করে বললেন, “সাবধান! গাঙ্গুলি আসছেন কিন্তু!”

তবে, খেলা চলাকালীন একটু ঘুম ঘুম ভাব এলেও ম্যাচ জেতার পর আবার রণং দেহি অবতারে অবতীর্ণ হন রবি শাস্ত্রী। ভারতীয় দলের তুঙ্গ সাফল্য বর্ণণা করতে গিয়ে তিনি বলেন, “আমাদের দলের দর্শন হল, পিচ ভোগে যাক! পিচ বাদ দিয়ে দিন। লক্ষ্য একটাই ২০টা উইকেট তুলতে হবে আমাদের। সে যেখানেই হোক না কেন মুম্বই, অকল্যান্ড কিংবা মেলবোর্ন।  যখনই আপনি ওই ২০টা উইকেট তুলে নিতে পারবে সঙ্গে আমাদের ব্যাটিংও যদি ক্লিক করে যায়। তাহলেই টিম ইন্ডিয়া যেন স্মুথ-রানিং-ফেরারি।” সঙ্গে তিনি বলেন, ” দলে যখন পাঁচটা বোলার আছে, আর কে ২০টা উইকেট নেবে। ব্যাস এটাই ব্যাপার।”

মাঠে টিম ইন্ডিয়ার পারফর্ম্যান্স নিয়ে সকলেই মোটামুটি খুশি। দেশের বাইরে হোক বা ভিতরে, প্রতিপক্ষকে দুরমুশ করেছে ভারতীয় দল। আজ ইনিংস ও ২০২ রানে রাঁচিতে তৃতীয় টেস্ট জিতে নিয়েছে কোহলিরা। টেস্টেও দলের স্থান এক নম্বরে। কেউ কেউ বলছেন, ছাত্রদের মার্কশিট নিয়ে বেশ আত্মবিশ্বাসী হেডস্যার রবি শাস্ত্রী। তাই কোনও রকম টেনশন মাথায় আনতে নারাজ তিনি। বিরাটদের চোখ বুজে ভরসা করেন তিনি।  আর তাই খেলা চলাকালীনই বোধ হয় একটু জিরিয়ে নেন আর কি!