সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ক্যানিং পূর্বে শুরু হল এমএলএ কাপ ফুটবল

News Sundarban.com :
অক্টোবর ২২, ২০১৯
news-image

ক্যানিং পূর্বের বিধায়ক শওকাত মোল্লার উদ্যোগে রবিবার বিকালে শুরু হল এমএলএ কাপ ফুটবল। দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং পূর্বের জীবনতলায় থানার রোকেয়া বেগম কলেজ সংলগ্ন মাঠে এমএলএ কাপ ফুটবল খেলার সুচনা করেন রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জী।
ফুটবল খেলার সুচনার আগেই দেশের পাঁচজন মণিষী গুণীজন রবীন্দ্র নাথ ঠাকুর,কাজী নজরুল ইসলাম,নেতাজী সুভাষ চন্দ্র বসু,স্বামী বিবেকানন্দ এবং রোকেয়া বেগম দের কে শ্রদ্ধা এবং সংবর্ধনা জানানো হয়।
এদিন এমএলএ কাপ ফুটবল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়, রাজ্যের সংখ্যালঘু উন্নয়ণ দফতরের রাষ্ট্রমন্ত্রী গিয়াস উদ্দিন মোল্ল্যা,ক্যানিং পূর্বের বিধায়ক শওকাত মোল্ল্যা,বারুইপুর পুলিশ জেলার পুলিশ সুপার রসিদ মুনির খান,জীবনতলা পঞ্চায়েত সমিতির সভাপতি সোয়েব সেখ সহ অন্যান্য বিশিষ্টরা।এদিন এই উদ্বোধনী ম্যাচ দেখতে প্রচুর মানুষের উন্মাদনা ছিল নজর কাড়া।

ক্যানিং পূর্ব বিধানসভা এলাকার মধ্যে এই ফুটবল খেলায় অংশ গ্রহণ করেছে ২১৪ টি টিম।এলাকার ১৬ টি মাঠে দুমাস ধরে এই প্রতিযোগিতা চলবে বলে জানাগেছে।উদ্বোধনী ম্যাচ শুরু হয় জীবনতলা অগ্রণী সংঘ ও মাখালতলা আদিবাসী যুব সংঘের মধ্যে। যদিও এই সংবাদ লেখা পর্যন্ত উদ্বোধনী ম্যাচের খেলা চলায় ফলাফল নির্ধারিত হয়নি।