শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সমস্যা মিটিয়ে ভারত সফরে আসবে বাংলাদেশ ক্রিকেট দল:সৌরভ গাঙ্গুলি

News Sundarban.com :
অক্টোবর ২১, ২০১৯
news-image

বাংলাদেশ ক্রিকেটে ডামাডোল! ক্রিকেটারদের বয়কটে অনিশ্চিত ভারত-বাংলাদেশ সিরিজ। কিন্তু সদ্য নির্বাচিত বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি মনে করেন, সমস্যা মিটিয়ে ভারত সফরে আসবে বাংলাদেশ ক্রিকেট দল। আসন্ন ভারত সফরে আসতে বাংলাদেশ ক্রিকেট দলের জন্য কোনও বাধা তৈরি হবে না, বলেই মনে করেন মহারাজ।

পরের মাসেই বাংলাদেশের ভারত সফর। ভারতের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ আর টেস্ট সিরিজ খেলতে আসার কথা সাকিব আল হাসানদের। কিন্তু তার আগেই বাংলাদেশ ক্রিকেটের স্বার্থে একযোগে মাঠে নামলেন সাকিব-তামিমসহ বাংলাদেশের সেরা ক্রিকেটাররা। ক্রিকেটারদের বয়কটে অনিশ্চয়তার বাতাবরণ আসন্ন ভারত-বাংলাদেশ সিরিজ ঘিরে। দেশের ক্রিকেটের উন্নতির স্বার্থে ১১ দফা দাবি নিয়ে বয়কটের ডাক দিলেন সাকিবরা। তাঁদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাঁরা ক্রিকেটের কোনও কাজের সঙ্গে যুক্ত থাকবেন না বলে জানিয়ে দিয়েছেন। এদিকে সে দেশের ক্রিকেট বোর্ডের সঙ্গে বাংলাদেশের ক্রিকেটারদের বিরোধের প্রভাব আসন্ন ভারত-বাংলাদেশ সিরিজের উপর পড়বে কি? সোমবার এ বিষয়ে জানতে চাওয়া হলে সৌরভ বলেন, ” এটা ওদের সমস্যা। বিষয়টা ওদের অভ্যন্তরীণ। কিন্তু আমার মনে হয়, ওরা সমস্যা মিটিয়ে নেবে আর ভারত সফরে আসবে।”

বিসিসিআই সভাপতি হিসেবে কি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে এই বিষয়ে কোনও কথা সৌরভ কি বলেছেন! এ প্রসঙ্গে সৌরভের স্পষ্ট স্বীকারোক্তি, “এটা ওদের অভ্যন্তরীণ বিষয়। আমি বিসিবি-র সঙ্গে কথা বলেছি। কিন্তু এটা আমার এক্তিয়ারভুক্ত নয়।”