সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মহাত্মা গান্ধীর আদর্শ সিনেমার মাধ্যমে ছড়িয়ে দিক ভারতীয় চলচ্চিত্র এমনই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

News Sundarban.com :
অক্টোবর ১৯, ২০১৯
news-image

মহাত্মা গান্ধীর আদর্শ সিনেমার মাধ্যমে ছড়িয়ে দিক ভারতীয় চলচ্চিত্র জগৎ-এর সঙ্গে যুক্তি কলাকুশলীরা। শনিবার দিল্লিতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন লোক কল্যান মার্গে আয়োজিত বিশেষ অনুষ্ঠানে এমনই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গান্ধীজির ১৫০ জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, আমির খান, কঙ্গনা রানাওয়াত, জ্যাকলিন ফার্নান্ডেজ, বনি কাপুর সহ বলিউডের তারকা ব্যক্তিত্বরা।

এদিন প্রধানমন্ত্রী বলেন, ” সৃজনশীলতার ক্ষমতা অপরিসীম। জাতির চেতনাকে জাগ্রত করার জন্য সৃজনশীলতা অপরিহার্য। সিনেমা ও টেলিভিশন জগতের ব্যক্তিত্বরা মহাত্মা গান্ধীর আদর্শকে ছড়িয়ে দেওয়ার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে এসেছে।”

চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্তি উপস্থিত ব্যক্তিত্বদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন,”আপনারা সকলেই অসাধারণ কাজ করছেন। আপনাদের কাজের বিশ্বব্যাপী প্রভাবে কথা হয়তবা আপনারা জানেন না। আমি আপনাদের সৃজনশীল কাজে সাহায্য করতে পারলে খুশি হব। ”

এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এধরনের উদ্যোগকে স্বাগত জানিয়েছে শাহরুখ খান, আমির খান সহ উপস্থিত ব্যক্তিত্বরা। দেখুন কে কী বলছেন…

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তাঁদের উপর গান্ধীজির আদর্শ ছড়িয়ে দেওয়ার জন্য আমাদের বার্তা দিয়েছেন, তাঁর এই উদ্যোগে আমরা ভীষণ খুশি বলে জানিয়েছেন পরিচালক আনন্দ এল রাই। তবে এই প্রথম নয়, এর আগেও রণবীর কাপুর, রণবীর সিং, করণ জোহর সহ বলিউডের ব্যক্তিত্বদের সঙ্গে বৈঠক করেছিলেন প্রধানমন্ত্রী।