শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রী কে ফিরে পেতে শ্বশুর বাড়ীর সামনে ধর্ণায় বসলো জামাই

News Sundarban.com :
অক্টোবর ১৮, ২০১৯
news-image

প্রেমিকা কে জীবন সঙ্গীনি করতে প্রেমিকার বাড়ীর সামনে ধর্ণায় বসেছিল এক যুবক। সেই কীর্তীর ঘটনার কথা সমগ্র দেশ তথা বিশ্বের বহু দেশে ভাইরাল হয়েছিল। এবার ঘটলো উলাঠ পূরাণ। খোদ স্বামী তার স্ত্রী কে ফিরে পেতে ধর্ণায় বসলো শ্বশুর বাড়ীর সামনে। এমন চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগণা জেলার দিঘীরপাড় গ্রাম পঞ্চায়েতের ১নম্বর দিঘীরপাড় শীতলা মন্দির সংলগ্ন পাড়া এলাকায়।

স্থানীয় সুত্রে জানাগেছে  ক্যানিং থানার গোপালপুর গ্রামপঞ্চায়েতের হেড়োভাঙ্গা গ্রামের কাছারী পাড়ার যুবক বিপ্লব মউল এর সাথে ২০০৯ সাল থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ক্যানিং ১নম্বর দিঘীরপাড় এলাকার হারাণ চন্দ্র সরদারের মেয়ে সুস্মিতার সাথে।দীর্ঘদিন প্রেমপর্ব চলার পর অবশেষে ২০১১ সালে পরিনয় হয়। সুস্মিতা ও বিপ্লবের একটি চার বছরের পুত্র সন্তান ও রয়েছে।

বিপ্লবের অভিযোগ গত প্রায় সাত মাস আগে সুস্মিতা তার ক্যানিংয়ের বাপের বাড়ী চলে যায় এবং আর ফিরে আসেনি। একাধিকবার শ্বশুর বাড়ীতে নিয়ে আসতে গেলেও সুস্মিতা ফিরে আসেনি স্বামীর কাছে। অন্যদিকে শুক্রবার রাতে শ্বশুর বাড়ীর সামনে বন্ধুবান্ধবদের কে নিয়ে শ্বশুর বাড়ীর সামনে ধর্ণায় বসে স্লোগান দিতে থাকে “১২ বছরের ভালোবাসা এবং সন্তান কে ফিরিয়ে দাও”।  যদিও বিপ্লবের শাশুড়ী প্রতিমা সরদার বলেন “মেয়ের উপর প্রচন্ড অত্যাচার চালাতো জামাই। ফলে মেয়ে চলে আসে।জামাই একদিনের জন্য ও মেয়ে নিতে আসেনি। ”

যদিও এই সংবাদ লেখা অবধি কোনরুপ সমাধান সুত্র মেলেনি ধর্ণা চলছে।