বুধবার, ৬ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

সর্বসম্মতিতে ক্ষমতায় সৌরভ, BCCI-এর নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি

News Sundarban.com :
অক্টোবর ১৪, ২০১৯
news-image

দেবীপক্ষের শুরুতেই মহালয়ার দিন বাংলা ক্রিকেটের মসদনে দ্বিতীয় ইনিংস শুরু করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আর কোজাগরী লক্ষ্মীপুজোর দিন বোর্ডের মসনদে বসাও প্রায় চূড়ান্ত করে ফেলেছেন মহারাজ। গঙ্গা পাড় থেকে এবার সৌরভের ডেস্টিনেশন আরব সাগরের তীর। ক্রিকেটের নন্দন কানন থেকে এবার সৌরভের অফিস চলে যাবে মুম্বাইয়ের ক্রিকেট সেন্টারে। সঙ্গে নিয়ে যাবেন পাহাড় প্রমান প্রত্যাশা।

সর্বসম্মতিতে ক্ষমতায় সৌরভ। BCCI-এর নতুন সভাপতি সৌরভ গাঙ্গুলি। সংবাদ সংস্থা পিটিআই-কে তিনি জানান, দেশের ক্রিকেট বোর্ডের প্রধান হওয়া একটা “অসাধারণ অনুভূতি”! বেটিংয়ের কালো ছায়া থেকে ভারতীয় ক্রিকেটকে বের করে এনেছিলেন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। এবার দীর্ঘদিন ধরে সুপ্রিম কোর্ট নিযুক্ত প্রশাসকদের হাতে থাকা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের দায়িত্বে মহারাজ। এবার নতুন করে পথ চলা শুরু হবে বিসিসিআই-এর।

সোমবার পিটিআই-কে সৌরভ জানান, “অবশ্যই এটা দারুণ অনুভূতি। আমি দেশের হয়ে খেলেছি, দেশকে নেতৃত্ব দিয়েছি। এবং এমন একটা সময়ে আমি বিসিসিআই-এর দায়িত্ব নিচ্ছি, যখন দেখা যাচ্ছে শেষ তিন বছরে খুব একটা ভালো অবস্থায় নেই বিসিসিআই। বোর্ডের ভাবমূর্তি খানিকটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এবার আমার কাছে একটা দারুণ সুযোগ এসেছে, ভাল কিছু করার।”

নাটকীয় পট পরিবর্তন! ব্রিজেশ প্যাটেলকে টপকে বিসিসিআই-এর মসনদে বসছেন মহারাজ। একসময় অধিনায়ক সৌরভ যেমন ভারতীয় ক্রিকেটকে নয়া দিশা দিয়েছিলেন, এবার প্রশাসক সৌরভ ভারতীয় ক্রিকেটকে কোন পথে চালিত করবেন। সেদিকেই তাকিয়ে আসমুদ্র হিমাচল।