রবিবার, ২১শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ইমরান খানের মতো একজন বড় ক্রিকেটার জঙ্গিদের হাতের পুতুলে পরিণত হয়েছেন:মহম্মদ কাইফের

News Sundarban.com :
অক্টোবর ৮, ২০১৯
news-image

কিছুদিন আগেই পাকিস্তানের প্রধানমন্ত্রীকে তীব্র কটাক্ষ করেছিলেন বীরেন্দ্র শেহবাগ। এর পর ইমরান খানের বক্তব্য আবর্জনা বলে কটাক্ষ করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। গৌতম গম্ভীরের তোপের মুখেও পড়তে হয়েছিল ইমরান খানকে। আর এবার মহম্মদ কাইফের নিশানার পাক প্রধানমন্ত্রী। ইমরান খানকে চাচাছোলা ভাষায় আক্রমণ করলেন কাইফ।

 

কিছুদিন আগে রাষ্ট্রপুঞ্জের সাধারণ সভায় ভাষণ দিতে গিয়ে একাধিকবার ভারতকে যুদ্ধের হুঁশিয়ারি দিয়েছেন ইমরান। আর তাঁর সেই বক্তৃতার পরই ভারতীয় ক্রিকেটারদের তোপের মুখে পড়তে হয়েছে তাঁকে। ইমরানের কথায় পরমাণু যু্দ্ধের ইঙ্গিতও ছিল সেদিন। ইমরান খানের সেই বক্তব্য নিয়ে বিস্তর সমালোচনা হয়েছিল। এবার কাইফ বললেন, ”আপনার দেশের সঙ্গে নিঃসন্দেহে সন্ত্রাসবাদের ভালোই সম্পর্ক রয়েছে। সন্ত্রাসবাদীদের স্বর্গ পাকিস্তান! রাষ্ট্রপুঞ্জে আপনার বক্তব্য ছিল অত্যন্ত দুর্ভাগ্যজনক এবং আপনার মতো একজন বড় ক্রিকেটার আজ পাকিস্তানের সেনা ও জঙ্গিদের হাতের পুতুলে পরিণত হয়েছেন।”

কিছুদিন আগে শেহবাগের শেয়ার করা একটি ভিডিয়ো দেখে ইমরান খানকে তীব্র কটাক্ষ করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি ভিডিয়োর নিচে লিখলেন, ”ভীরু… আমি এটা দেখে হতভম্ব হয়ে গিয়েছি। অসংলগ্ন বক্তব্য। বিশ্বে এখন শান্তি দরকার। দেশ হিসেবে পাকিস্তানের যা সবচেয়ে বেশি প্রয়োজন এবং তাদের প্রধানমন্ত্রী যেসব কথাবার্তা বলছেন তা আবর্জনার সমান। যে ইমরান খানকে ক্রিকেট বিশ্ব চিনত, জানত, ইনি সেই ইমরান নন। জাতিসংঘে তাঁর ভাষণ ছিল খুব খারাপ।”