মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ

শাহরুখ কোন ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফিরছেন এনিয়ে জল্পনার শেষ নেই

News Sundarban.com :
অক্টোবর ৪, ২০১৯
news-image

শাহরুখ অভিনীত আনন্দ এল রাই-এর ছবি ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। তারপর বহুদিন হল সিনেমার রঙিন দুনিয়া থেকে নিজেকে দূরেই রেখেছেন বলিউড কিং। তবে ফের কবে পর্দায় ফিরছেন ‘বাদশা’? এই নিয়ে শাহরুখ ভক্তদের কৌতুহলের শেষ নেই।

শাহরুখ কোন ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফিরছেন এনিয়ে জল্পনার শেষ নেই। শহরুখের পরবর্তী প্রজেক্ট নিয়ে নানান কথা শোনা যাচ্ছে। এসবেরই মাঝে নিজের পরবর্তী ছবি নিয়ে নিজেই মুখ খুললেন বাদশা। ‘টেড টকস ইন্ডিয়া: ন্যয়ি বাত’-শো নিয়ে ডাকা সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন শাহরুখ। এখানে শাহরুখকে তাঁর পরবর্তী ছবি নিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ”আমি কোন ছবি দিয়ে ফের ফিরব, তা নিয়েই চিন্তাভাবনা করছি। ২-৩টে ছবি চিত্রনাট্য পড়ছি। আমি আমার পরবর্তী ছবির কথা নিজেই সবাইকে জানাব। কিছুটা মজা করে বলেন, ততদিন যত গুজব চলছে চলতে দিন।”

কিছুদিন আগেই টুইটারে মজা করে শাহরুখ বলেন, ”জেনে খুশি হলাম যে সবাই বলছে আমি নাকি চুপি চুপি বেশ কয়েকটি ছবিতে সই করেছি। অথচ এসব কথা আমি নিজেই জানি না।”

এদিকে শোনা যাচ্ছে শাহরুখ ‘কিল বিল’ রিমেকে খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন। যে ছবির পরিচালনা করছেন অনুরাগ কাশ্যপ। যদিও শাহরুখ বা ছবির নির্মাতারা এবিষয়ে কোনও কিছুই ঘোষণা করেননি।