সোমবার, ৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আগামিকাল, বুধবার মুক্তি পেতে চলেছে হৃতিক-টাইগারের ছবি ‘ওয়ার’।

News Sundarban.com :
অক্টোবর ২, ২০১৯
news-image

আগামিকাল, বুধবার মুক্তি পেতে চলেছে হৃতিক-টাইগারের ছবি ‘ওয়ার’। ছবি নিয়ে ইতিমধ্যেই তুঙ্গে আগ্রহ। তবে মুক্তির আগে ভক্তদের অনুরোধ করলেন দুই অভিনেতা।

যশ রাজ ব্যানারের বিগ বাজেট ছবি ‘ওয়ার’ অ্যাকশনে ভরপুর। আর উপরি পাওনা প্রথমবার বড় পর্দায় একসঙ্গে হৃতিক রোশন ও টাইগার শ্রফ। ছবিতে রয়েছে টানটান উত্তেজনা। আর ছবির গল্প যাতে ফাঁস না করেন দর্শকরা, সেই অনুরোধ করলেন হৃতিক-টাইগার। হৃতিক টুইট করেছেন, বন্ধুরা, একটা ব্যক্তিগত অনুরোধ করতে চাই। অনেক রক্ত-ঘাম ঝরিয়ে, কঠোর পরিশ্রম করে একটা ছবি তৈরি করেছি। দয়া করে ছবির কাউকে ছবির শেষাংশ বলবেন না। এটা অন্যদের ছবি দেখায় প্রভাবিত করে। আপনাদের উপরে ভরসা রয়েছে।

একইরকমভাবে টাইগার টুইটারে লিখেছেন, বন্ধুরা, কাউকে ছবির গল্প বলে দেওয়া মজার ব্যাপার নয়। এতে ব্যবসা মাটি হয়ে যায়। আমরা সকলে খুব খেটেছি। দয়া করে ছবিটিকে রক্ষা করুন। ছবির গল্প কাউকে বলবেন না। অনেক ভালোবাসা।

বাহুবলীকে কেন মেরেছিলেন কাটাপ্পা? ছবির প্রথম অংশের পর তা নিয়ে আগ্রহ ছিল দর্শকদের মনে। দ্বিতীয় অংশে তার উত্তর মিলেছে। এবার কোনও দর্শক ছবিটি দেখে ওই অংশটি অন্য কাউকে বলে দিলে তাঁর ছবি দেখাটাই মাটি হয়ে যাবে। এটাই হল ‘স্পয়েলার’।

ওয়ার’ ছবিতে হৃতিক রোশন ভারতের একজন গুপ্তচর। আর তিনি নাম লিখিয়েছেন শত্রু শিবিরে। হৃতিককে কীভাবে রুখবে তাঁরই শিষ্য টাইগার? এনিয়েই ছবির গল্প।