মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

২ মাসের শিশুকন্যাকে নিয়ে কর্ণাটকের সর্বোচ্চ শৃঙ্গে চড়লেন সমীরা

News Sundarban.com :
অক্টোবর ১, ২০১৯
news-image

মাত্র ২ মাস হয়েছে কন্যা সন্তানের মা হয়েছেন সমীরা রেড্ডি। মেয়ের নাম রেখেছেন নাইরা। আর মা হওয়ার কয়েক মাসের মধ্যেই ২ মাসের শিশুকন্যাকে নিয়ে কর্ণাটকের সর্বোচ্চ শৃঙ্গে চড়লেন সমীরা রেড্ডি।

অবাক হচ্ছেন? ঘটনাটা অবাক হওয়ার মত হলেও সত্যি।

না, সিনেমায় নয়, এক্কাবেরই বাস্তব। সম্প্রতি ২ মাসের নাইরাকে কোলে নিয়েই কর্ণাটকের সর্বোচ্চ শৃঙ্গ মুল্লায়ানাগিরি চড়ে বসলেন সমীরা। পাহাড়ে চড়ার সময় একটি ভিডিয়ো করেছেন সমীরা। তাঁর কথায়, ”পাহাড়ে উঠতে উঠতেই মাঝ পথে দাঁড়াতে হল কারণ, আমি নিঃশ্বাস নিতে পারছিলাম না।” কর্ণাটকের সর্বোচ্চ এই শৃঙ্গ ৬৩০০ ফুট উঁচু। আমি এই ভিডিয়োটা পোস্ট করার পর নতুন মায়েদের কাছ থেকে প্রচুর ম্যাসেজ পেয়েছি। তাঁরা আমায় দেখে অনুপ্রাণিত। তাঁরাও চায় এভাবে ঘুরতে যেতে। আমার এই ভিডিয়ো দেখে অনেকেই ইতিবাচক উত্তর দিয়েছেন। মা হওয়ার পর এটা একটা অন্যরকম অনুভূতি। আমি এবিষয়ে এক্কেবারেই নাছোড়বান্দা ছিলাম। অনেক মা-ই আমায় জিজ্ঞেস করেছেন, তাঁদের উত্তরেই বলছি, হ্যাঁ পাহাড়ে চড়তে চড়তে আমি আমার মেয়েকে স্তন্যপানও করিয়েছি। আর এভাবেই ওকে নিয়ে পাহাড়ে চড়া আমার পক্ষে সহজ হয়েছে। ”

পাহাড়ে ওঠার সময় মাঝে মধ্যেই থামতে হয়েছে সমীরাকে। ফোনের ক্যামেরায় তিনি পাহাড়ের মনেরম দৃশ্য় ক্যামেরাবন্দিও করেছেন। প্রসঙ্গত, গত জুলাই মাসেই কন্যা সন্তানের মা হয় সমীরা রেড্ডি। তাঁর এক পুত্র সন্তানও রয়েছে।