সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টিভির পর্দায় মুখ দেখিয়ে জনপ্রিয়তায় আরও একধাপ এগিয়ে যেতে চলেছেন তৈমুর

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৬, ২০১৯
news-image

এমনিতেই জনপ্রিয় এবার টিভির পর্দায় মুখ দেখিয়ে জনপ্রিয়তায় আরও একধাপ এগিয়ে যেতে চলেছেন তৈমুর আলি খান? সম্প্রতি, বি-টাউনে কান পাতলে শোনা যাচ্ছে এমনই খবর।

শোনা যাচ্ছে, ছোটদের পোশাক ব্র্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য সমস্ত সংস্থারই প্রথম পছন্দ সইফ-করিনা পুত্র তৈমুর আলি খান। সূত্রের খবর, তৈমুরকে ছোটদের জামাকাপড়ের বিজ্ঞাপনের জন্য বড় অঙ্কের টাকা দিতে প্রস্তুত সংস্থাগুলি। আর এই অঙ্কটা এতটাই বেশি, যা হয়ত অনেক বড় বড় সেলিব্রিটিও বিজ্ঞাপনের জন্য এত টাকা পান না। সেইমতো তাঁর বাবা-মায়ের কাছে প্রস্তাবও পৌঁছে গিয়েছে। তবে এখন প্রশ্ন সইফ-করিনা কি ছোটদের পোশাক ব্র্র্যান্ডের এই প্রস্তাবে রাজি হবেন?

তবে এও শোনা যাচ্ছে সইফ-করিনা নাকি এক্কেবারেই চাইছেন না তৈমুর এই মুহূর্তে ক্যামেরার সামনে আসুক। এক্ষেত্রে সইফ-করিনার বক্তব্য তাঁরা এক্কেবারেই চান না তৈমুর তার ছেলেবেলা হারিয়ে ফেলুক। তাঁদের কথায়, এমনিতেই তৈমুরকে সর্বক্ষণ পাপারাৎজির ক্যামেরা অনুসরণ করতে থাকে। এরপর বিজ্ঞপনে আসলে সেটা আরও বেড়ে যাবে। তাঁরা চান না কোনও কারণেই তৈমুরের শৈশব হারিয়ে যাক। এবিষয়ে সম্প্রতি একটি টক শোয়ে করিনা বলেন, এধরনের বিষয় থেকে তৈমুরকে দূরে রাখতে তিনি ও সইফ হয়ত তৈমুরকে শীঘ্রই বোর্ডিং স্কুলে পাঠিয়ে দেবেন। এটাই ওর জন্য ভালো বলে মন্তব্য করেন বেবো।