রবিবার, ৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

টিকটকে অফিসিয়াল অ্যাকাউন্ট খুলল মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলিমিন

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৬, ২০১৯
news-image

সামাজিক যোগাযোগ মাধ্যম ও ভিডিয়ো শেয়ারিং প্ল্যাটফর্মে অফিসিয়াল অ্যাকাউন্ট খুলল মজলিশ-ই-ইত্তেহাদুল মুসলিমিন। এই প্রথম টিকটক অ্যাপে নিজেদের অফিসিয়াল অ্যাকাউন্ট খুলল ভারতের কোনও রাজনৈতিক দল।

বর্তমানে ভারতে টিকটক ব্যবহারকারীর সংখ্যা প্রায় ২০ কোটি। গত বছরে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোডের নিরিখে ফেসবুককেও ছাপিয়ে গিয়েছে টিকটক। টিকটকার-দের সিংহভাগই অল্পবয়সী। তাদের কাছেই পৌঁছনোই এআইএমআইএম-এর মূল লক্ষ্য। টিকটক ভিডিয়োর মাধ্যমে নিজেদের রাজনৈতিক কার্যকলাপ ও চিন্তা তুলে ধরতে উদ্যোগী এআইএমআইএম। দলের সদর দফতরে সকলকে আসতে অনুরোধ করা হচ্ছে ভিডিয়োর মাধ্যমে।

তবে, এআইএমআইএম-এর টিকটক অ্যাকাউন্টটি যে নতুন তা কিন্তু নয়। বেশ কিছুদিন আগেই টিকটকে অ্যাকাউন্ট খুলেছে এআইএমআইএম। ইতিমধ্যে ৭৫টি ভিডিয়ো রয়েছে এআইএমআইএম-এর টিকটক অ্যাকাউন্ট-এ। রয়েছে প্রায় ৮,০০০ ফলোয়ার। ৬৬,০০০-এর উপর মোট লাইকের সংখ্যা। ভেরিফাইড অ্যাকাউন্টের স্বীকৃতিস্বরূপ নীল টিকও দেওয়া হয়েছে টিকটকের পক্ষ থেকে।

এআইএমআইএম-এর টিকটক অ্যাকাউন্টটি খুলে দেখা গেল দলের সভাপতি ও হেভিওয়েট নেতাদের ভাষণের বিভিন্ন অংশ তুলে দেওয়া হয়েছে। সঙ্গে এডিট করে বসানো হয়েছে বিভিন্ন টেক্সট।

শুধু তাই নয়, টিকটকের রীতি মেনে ফলোয়ারদের তাদের সঙ্গে কোল্যাব করতেও উত্সাহ দেওয়া হচ্ছে। এআইএমআইএম-এর সমর্থকরা অনেকে দলের নেতাদের জনপ্রিয় উক্তিতে ডায়লগের মতো লিপ-সিঙ্ক করছেন।