বৃহস্পতিবার, ৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জমা হয়নি টিডিএস-এর টাকাপ্রতিবাদে সামিল হলেন ‘ রানি রাসমণি’র টেকনিশিয়ানরা

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৪, ২০১৯
news-image

 নির্দিষ্ট সময়সীমা পেরিয়ে গেলেও জমা দেওয়া হয়নি টিডিএস-এর টাকা। দীর্ঘ দিন ধরে চলতে থাকা সমস্যার মুখে অবশেষে প্রতিবাদে সামিল হলেন জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি’র টেকনিশিয়ানরা। দ্রুত টিডিএস জমা দেওয়ার দাবিতে শনিবার সকালে স্টুডিয়োতে ধর্নায় বসলেন তাঁরা।

সূত্রের খবর, বেশ কিছু দিন ধরেই পাওনা টাকা নিয়ে ধারাবাহিকের টেকনিশিয়ানদের মধ্যে ছিল অসন্তোষ। সম্প্রচারকারি চ্যানেলের পক্ষ থেকে উদ্যোগ নিয়ে বকেয়া টাকা মেটানো ব্যবস্থা করা হয়। কিন্তু টেকনিশিয়ানদের অভিযোগ, টিডিএস জমা দেওয়া হয়নি। এ বিষয়ে সুব্রত রায় প্রোডাকসান্স-এর কাছে আর্জি জানায় টেকনিশিয়ানরা। জানিয়ে দেওয়া হয়, ২০ সেপ্টেম্বরের মধ্যেই জমা দিতে হবে সেই টাকা। কিন্তু শুক্রবারের মধ্যে জমা না পড়ায় প্রতিবাদের পথে হাঁটার সিদ্ধান্ত নিলেন টেকনিশিয়ানরা।

বেশ কিছুদিন ধরে টলিপাড়ায় একাধিক ধারাবাহিকের টেকনিশিয়ানরা বকেয়া টাকা মেটনো নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন। রানা সরকার প্রোডাকসান্স থেকে ধারাবাহিকগুলির হাত বদলের সময় থেকেই চেপে বসেছে বকেয়ার বোঝা। সম্প্রচারকারি চ্যানেলগুলি এ বিষয়ে সহায়তার আশ্বাস দিলেও টিডিএস নিয়ে তৈরি হয়েছে ক্ষোভ। আর সেই ক্ষোভ থেকেই ধর্নার সিদ্ধান্ত টেকনিসিয়ানদের।