শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বলিউডের সব থেকে সুপুরুষ অভিনেতা কে? উত্তরে এসআরকে-এর নামই নেন করণ

News Sundarban.com :
সেপ্টেম্বর ২৩, ২০১৯
news-image

ইদানীং তাঁর কয়েকটা সিনেমা হয়তো আশানুরূপ পারফর্ম করেনি। কিন্তু এতে তাঁর সুপারস্টারডমের জৌলুস এক ফোঁটাও কমে নি। শনিবার এক অনুষ্ঠানে শাহরুখের সম্পর্কে বলতে গিয়ে এমনটাই জানালেন করণ জোহর।

শাহরুখের সঙ্গে করণের বন্ধুত্বের কথা কারোর অজানা নয়। বন্ধু হিসাবেই শাহরুখের পাশে দাঁড়ালেন জনপ্রিয় পরিচালক। বলিউডের সব থেকে সুপুরুষ অভিনেতা কে? এ প্রশ্নে উত্তরে অকপটে ‘এসআরকে’-এর নামই নেন করণ। তিনি বলেন, “শাহরুখ একজন অসাধারণ অভিনেতা ও মেগাস্টার।” আর ঠিক সেই কারণেই শাহরুখের সাম্প্রতিক সিনেমাগুলি ভাল ব্যবসা না করা নিয়ে ভাবতে নারাজ করণ। কেজে বললেন, “ওঁর সুপারস্টারডমের দিকটি ভুললে চলবে না।” করণের মতে, শাহরুখের মধ্যে একটা রাজকীয় ব্যাপার আছে। জনপ্রিয় তারকা হিসাবে কারও কথা ভাবা হলেই মাথায় আসে শাহরুখের নাম। এটা ওঁর থেকে কেউ ছিনিয়ে নিতে পারবে না।

বেশ কিছুদিন হল, অভিনয় জীবন থেকে কিছুটা দূরেই কিং খান। সে বিষয়েও মুখ খুললেন করণ। তিনি বললেন, “নিজেকে বুঝতে ও নতুন করে গড়তে শাহরুখ এক বছরের জন্য ছুটি নিয়েছেন।” “এর পর শাহরুখ নতুন সিনেমা নিয়ে এগোলেই সেটাই বলিউডের আলোচনার মূল বিষয় হবে”, সাফ বক্তব্য করণের। কয়েকটা বাঁধা এলেও কোনও অংশেই কমে শাহরুখের কৃতিত্বকে খাটো করে দেখা যায় না।