শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এবার নতুন গানের অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন তমোঘ্ন

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৩, ২০১৯
news-image

জীবনে চলার পথে কতই না চড়াই উতরাইয়ের মধ্যে পড়তে হয়। এরকম music producer  থেকে শরু করে সুরকার, গীতিকার, sound designer, গায়ক তমোঘ্ন। তিনি মনে করেন, বাংলা সংগীতের মান ক্রমশই নিম্ন হচ্ছে। বাংলায় নিম্নমানের কাজ নিয়ে বেশি মাতামাতি করা হয়। যেখানে নিজের যোগ্যতা থাকলেও সেরকমভাবে সুযোগ-সুবিধা পায় না। তাহ তিনি নিজের উদ্যোগে  এগিযে চলেছেন ক্রমাগত। শধু গানের অ্যালবাম তিনি ৱুঁদ হযে থাকছেন না। তাই এখনকার সমাজের বাস্তব দিক তুলে ধরতে চাইছেন তমোঘ্ন। তিনি বিভিন্ন স্তরে কাজ করে চলেছেন। তাই ২০০০ সালে মুম্বইয়ে তিনি পেয়েছেন awards। সম্প্রতি ১১ জুলাই একটি বৃষ্টির দিনে মধ্যমগ্রামের একটি বিলাসবহুল বাড়িতে তমোঘ্ন তাঁর পরবত হিন্দি ও বাংলা গানের ভিডিওর শটিং করেছেন। একহ গানের দুটি ভার্সান। গান দুটির গায়ক ও সংগীত পরিচালক তমোঘ্ন নিজেই। ভালোবাসা বাংলা গানটির কথা লিখেছেন তিনি নিজেই।

দিল তরসে হিন্দি গানটির কথা লিখেছেন প্রেম কুমার গুপ্ত। গানটির sound designer ও তমোঘ্ন নিজেই। গানটি রেকডিং করেছেন রবি মাঝি। আর প্রোগ্রামিং করেছেন সুভাষ মল্লিক। সব মিলিযে তমোঘ্নর টিমে ১২ জন Model ও প্রতিষ্ঠিত কিছু   Actress নিয়ে এহ পথ চলা। সৈকত মিত্রের তোমার ভালোবাসা থেকে শরু হয় অ্যালবামের হাতেখড়ি।

একের পর এক স্রোতাদের গানের ডালি সাজিয়ে presentation দিয়ে চলেছেন তমোঘ্ন। অ্যালবাম গুলির মধ্যে রযেচ্ছে সামিয়ানা, তোর জন্য, বিকেল বেলা, পালা হাওয়া এরকম আরও বেশ কয়েটি অ্যালবাম স্রোতাদের মুখরিত করেছে। তিনি স্রোতাদের নতুন কিছু দিতে চান। নতুন কিছু করে দেখাতে চান। তিনি প্রযোজক হিসেবেও কাজ করেছেন ।