সোমবার, ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

অষ্টম শ্রেণি উত্তির্ণ হতে হবে, কেন্দ্রীয় সরকারের ৩০০০ দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ

News Sundarban.com :
সেপ্টেম্বর ১০, ২০১৯
news-image

কেন্দ্রীয় সরকারের ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডে-এ সরকারি প্রোজেক্টে পশ্চিমাঞ্চল বিদ্যুৎবিতরণ নিগম লিমিটেড (উত্তরপ্রদেশ)-এর জন্য  ৩০০০ দক্ষ ও অদক্ষ কর্মী নিয়োগ করা হবে।

শূন্যপদ, যোগ্যতা, বয়স পারিশ্রমিক: দক্ষ কর্মী: শূন্যপদ ১৫০০। এনসিভিটি/ এনসিভিটি স্বীকৃত ইলেক্ট্রিক্যাল বা ওয়্যারম্যান ট্রেডে  আইটিআই সসার্টিফিকেট থাকা দরকার। হিন্দি এবং ইংরাজিতে পড়া ও লেখার জ্ঞান এবং ইলেক্ট্রিক্যালে দু বছরের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স হতে হবে ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে।

অদক্ষ কর্মীশূন্যপদ ১৫০০। অষ্টম শ্রেণি উত্তির্ণ হতে হবে। হিন্দি লিখতে ও পড়তে এবং ইংরেজি পড়তে জানতে হবে এবং ইলেক্ট্রিক্যালে অন্তত এক বছরের অভিজ্ঞতা। বয়স হতে হবে ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে।

রেজিস্ট্রেশন ফি: ৫০০টাকা। তপশিলি জাতি/ উপজাতি ও শারীরিক প্রতিবন্ধীদের ২৫০ টাকা। ‘BROADCAST ENGINEERING CONSULTANT INDIA LIMITED’-এর অনুকূলে এনইএফটি/আরটিজিএসের মাধ্যমে দিতে হবে

আবেদন পদ্ধতি: http://www.beciljobs.com ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করা যাবে। বৈধ ইমেলআইডি এবং ফোন নম্বর থাকতে হবে। অনলাইনে আবেদন করার আগে পাসপোর্ট মাপের ছবি, প্যান কার্ড, আধারকার্ড ও যাবতীয় প্রমাণ পত্রাদির স্ব-প্রত্যয়িত জেরক্স স্ক্যান করে রাখতে হবে। অনলাইন আবেদনের সময়ে জায়গায় সেসব আপলোড করতে হবে। অনলাইন আবেদন করা যাবে আগামী ১৬ সেপ্টেম্বর পর্যন্ত। আবেদন সংক্রান্ত কোনও জিজ্ঞাসা থাকলে 8929100947, 8929100949, 8929100950 নম্বরে ফোন করতে পারেন।