শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

দুই সন্তানের মুখে বিষ মাখানো খাবার  তুলে দিলেন মা

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৯
news-image

পারিবারিক কলহের জেরে রুহিয়া থানার ঘনিমহেষপুর গ্রামে বিষ মাখানো খাবার দুই সন্তানের (এক ছেলে ও এক মেয়ে) মুখে তুলে দেন মা নুরবানু আক্তার। পরে নিজেও ওই খাবার খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলায় এ ঘটনা ঘটেছে। হাসপাতালে নেওয়ার পর মারা যায় এক সন্তান। বিকালে মারা যায় অপর শিশুটি।

মৃত শিশু হলো নুরুজ্জামান (১৮ মাস)। তার বাবা ঘনিমহেশষপুর গ্রামের সেলিম উদ্দীন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তার ছোট মেয়ে শাম্মী আক্তার (৬) ও স্ত্রী নুরবানু আক্তার।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, বুধবার রাতে হঠাৎ করেই শাশুড়ির সঙ্গে ঝগড়া বাধে নুরবানুর। পরে সব ঠিক হয়ে যায়। গতকাল সকালে স্বামী বাড়ি থেকে বের হয়ে যান। এর পরই নুরবানু তার দুই শিশুসন্তানের মুখে বিষ মাখানো খাবার দেন এবং নিজেও খান। ঘটনা টের পেয়ে স্বজনরা মা ও দুই সন্তানকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু নুরুজ্জামানকে মৃত ঘোষণা করেন। বিকালে মারা যায় শাম্মী আক্তার।

ঠাকুরগাঁও সদর থানার এসআই ফিরোজা জানান, শাশুড়ির সঙ্গে ঝগড়ার কারণে দুই সন্তানের মুখে বিষ মাখানো খাবার দিয়ে নুরবানু আত্মহত্যার চেষ্টা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে তদন্ত শেষে জানা যাবে প্রকৃত ঘটনা।