বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরীকে যৌন নিপীড়নের দায়ে হিটলারের  নিকটাত্মীয়কে কারাদণ্ড

News Sundarban.com :
সেপ্টেম্বর ৬, ২০১৯
news-image

জার্মানিতে ১৩ বছরের এক কিশোরীকে যৌন নিপীড়নের দায়ে অ্যাডলফ হিটলারের এক নিকটাত্মীয়কে কারাদণ্ড দিয়েছেন দেশটির আদালত। তার নাম লুকাস হিটলার (৬৯)। নিজেকে তিনি জার্মানির একনায়কতন্ত্রের জনক অ্যাডলফ হিটলারের একমাত্র জীবিত জ্ঞাতি বলে দাবিও করেন।

জানা গেছে, কিশোরীর বাবার অভিযোগের ভিত্তিতে জার্মান পুলিশ তার বিরুদ্ধে মামলা করে। পরে আদালতে দোষী সাব্যস্ত হন তিনি। যদিও লুকাস তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মিরর’র এক প্রতিবেদনে বলা হয়েছে, পূর্ব জার্মানির গোয়েরলিৎজ শহরের এক বাসিন্দা কয়েক মাস আগে গ্যারেজ ভাড়া দেওয়ার উদ্দেশে একটি বিজ্ঞাপন দিয়েছিলেন। তাতে সাড়া দেন লুকাস।  কিন্তু গ্যারেজ দেখতে এসে বিশেষ আগ্রহ প্রকাশ করেননি তিনি। উল্টো গ্যারেজ মালিকের মেয়ের সঙ্গে গভীর আলাপ জমিয়ে ফেলেন। পরবর্তীতে ওই কিশোরীকে ফুল, মিষ্টি ও পোশাক উপহার দিয়ে নিজের ফ্ল্যাটে নিয়ে যেতেন। এক পর্যায়ে কিশোরীকে তিনি বিয়ের প্রস্তাবও দেন।

কিশোরীর বাবার দাবি, লুকাস একদিন তার মেয়েকে গালে ও গলায় চুমু খান। তারপর থেকেই লুকাসের কাছে মেয়ের যাতায়াত বন্ধ করে দেন তিনি। সেই সঙ্গে বৃদ্ধের (লুকাস) বিরুদ্ধে নাবালিকাকে যৌন নিগ্রহের অভিযোগও দায়ের করা হয়।