শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

২ ডিসেম্বর পর্যন্ত উমেদ ভবনে রাজকীয় বিয়ের আসর বসবে নিক-প্রিয়াঙ্কার

News Sundarban.com :
নভেম্বর ২০, ২০১৮
news-image

আর মাত্র কয়েকটা দিন বাকি রয়েছে মার্কিন পপ তারকার সঙ্গে মন্ত্র পড়ে হৃদয় দেওয়া নেওয়া করার। আগামী ২ ডিসেম্বর যখন নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন প্রিয়াঙ্কা চোপড়া, তখন পেজ থ্রি-র পাতা যে আবার সরগরম হয়ে উঠবে, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু, ‘যদিদং হৃদয়ং তব’-র আগে বিয়ের বাজার করতে বেরিয়ে পড়লেন প্রিয়াঙ্কা। সঙ্গে রয়েছেন মা মধু চোপড়া এবং হবু বর নিক জোনাস।
সম্প্রতি সোনালি বোসের সিনেমা ‘স্কাই ইস পিঙ্ক’-এর শুটিং শুরু করেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম রয়েছেন তাঁর সঙ্গে। কিন্তু,শুটিংয়ের মাঝ পথে বেশ কয়েকদিনের ছুটি নিয়ে বিয়ের বাজার করতে বেরিয়ে পড়েন পিগি। প্যারিসেই চলছে তাঁর বিয়ের বাজার। আগামী ২ ডিসেম্বর ভারতীয় রীতি মেনে হিন্দু মতে বিয়ে হবে তাঁর। এরপর জোনাস বাড়ির রীতি মেনেও প্রিয়াঙ্কা, নিকের চার হাত এক হবে বলে জানা যাচ্ছে। দুই দেশের দুই রীতিতে বিয়ের জন্য পৃথক পৃথক পোশাকের সঙ্গে কেমন জুতো পরবেন প্রিয়াঙ্কা, এবার ভক্তদের দিলেন সেই আভাস। অর্থাত, সম্প্রতি প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি দেখা যায়। যেখানে তাঁর নিত্য নতুন জুতোর ভাড়ার চোখে পড়ে। বিয়ের দু’দিন যে প্রিয়াঙ্কা পোশাক থেকে জুতো, কোনও কিছুতেই খামতি রাখতে চান না, তা এক প্রকার স্পষ্ট করে দিয়েছেন।
নিক-প্রিয়াঙ্কার বিয়ে উপলক্ষে আগামী ২৮ নভেম্বর থেকে যোধপুরের উমেদ ভবনে বাজবে বিয়ের সানাই। মেহেন্দি থেকে সঙ্গীত কিংবা মালাবদল, সব অনুষ্ঠানই হবে রীতি নীতি মেনে। আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উমেদ ভবনে রাজকীয় বিয়ের আসর বসবে নিক-প্রিয়াঙ্কার। যা নিয়ে ইতিমধ্যেই জোর তোড়জোড় শুরু হয়েছে।

জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার বিয়েতে প্রায় ১৫০০ অতিথি হাজির থাকবেন। রণবীর কাপুর, আলিয়া ভাট, ফারহান আখতার সহ আরও বেশ কয়েকজন হাজির হবেন বলিউডের প্রতিনিধি হিসেবে। তবে আর কে কে হাজির হবেন উমেদ ভবনে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। এদিকে সম্প্রতি একটি অনুষ্ঠানে হাজির হয়ে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে মুখ খোলেন আলিয়া ভাট। তিনি বলেন, নিকের নববধূ হিসেবে প্রিয়াঙ্কা চোপড়াকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন তিনি। এখন দেখা যাক, দীপিকা-রণবীরের বিয়ের থেকে কতটা ক্যামেরার ফ্ল্যাশ বেশি কাড়তে পারে নিক-প্রিয়াঙ্কার মালাবদল।