বুধবার, ২৫শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

হাসপাতালে চিকিত্সাধীন ইস্টবেঙ্গলের ডিফেন্ডার মেহেতাব

News Sundarban.com :
নভেম্বর ১৫, ২০১৮
news-image

আই লিগে চেন্নাই সিটির কাছে হারের পরের দিনই ইস্টবেঙ্গল অনুশীলনে বিপত্তি। বুধবার অনুশীলনে মাথায় গুরুতর চোট পেয়ে সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে চিকিত্সাধীন ইস্টবেঙ্গলের ডিফেন্ডার মেহেতাব সিং। মাথায় ১৫টি সেলাই পড়েছে তাঁর। আপাতত বিপন্মুক্ত বলছেন চিকিত্সকরা। তবে ২৪ ঘন্টা তাঁকে অবজারভেশনে রাখা হয়েছে।

বুধবার সকালে যুবভারতীতে অনুশীলনের সময় হেড করতে উঠেছিলেন ডিফেন্ডার মেহেতাব সিং এবং ট্রায়ালে থাকা স্ট্রাইকার সিদ্ধার্থ সিং। মাথায়-মাথায় সংঘর্ষে চোট পান মেহেতাব ও সিদ্ধার্থ। দুজনেরই মাথা ফেটে যায়। মাটিতে লুটিয়ে পরে জ্ঞান হারান মেহেতাব। সঙ্গে সঙ্গে দুজনকেই নিয়ে যাওয়া হয় সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে। সেখানে ১৫টা সেলাই হয় তাঁর। পরে জ্ঞান ফেরে মেহেতাবের। কয়েকবার বমিও করেন তিনি। এরপরেই চিকিৎসকরা তাঁকে অবজারভেশনে রাখার সিদ্ধান্ত নেন। তবে প্রাথমিক চিকিত্সার পর ছেড়ে দেওয়া হয় সিদ্ধার্থকে। তাঁর মাথায় ১২টি সেলাই পড়েছে।

মঙ্গলবার আই লিগে চেন্নাই সিটি এফসি-র কাছে হেরেছে ইস্টবেঙ্গল। ফলে, বুধবার প্রথম দলের ফুটবলারদের ছুটি ছিল। ইস্টবেঙ্গলের স্প্যানিশ কোচ আলেজান্দ্রো মেনেজেস এদিন তাই রিজার্ভ বেঞ্চের ফুটবলারদের ডেকেছিলেন অনুশীলনে। আর সেখানে এই দুর্ঘটনা ঘটে।