বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্ত্রী ক্যান্সারে আক্রান্ত দীর্ঘায়ু কামনায় করবা চৌথের ব্রত করলেন আয়ুষ্মান

News Sundarban.com :
অক্টোবর ২৭, ২০১৮
news-image

আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরার ক্যান্সার ধরা পড়ার পর থেকেই চিকিৎসা চলছে জোরদকদমে ৷ এরই মধ্যে চিকিৎসার জেরে তাহিরার স্তনযুগল বাদ পড়েছে ৷ চরম বিপর্যয়ের মধ্যে দিয়ে যাচ্ছে খুরানা পরিবার ৷ এমন সময়টা তো কাছের মানুষের ভালোবাসা, স্নেহের পরশই সব থেকে বেশি কাম্য ৷ আর সেটাই করছেন আয়ুষ্মান খুরানা ৷ স্ত্রীকে এক্কেবারেই কাছ ছাড়া করছেন না অভিনেতা ৷ আর আজ করবা চৌথের দিন স্ত্রীয়ের জন্য করবা চৌথের ব্রত রাখলেন আয়ুষ্মান ৷ সম্প্রতি তাহিরা নিজের ব্রেস্ট ক্যানসারের কথা জানান। আর ইনস্টাগ্রামে এই ঘটনার কথা শেয়ার করেছেন অভিনেতা নিজেই।
আয়ুষ্মান লিখেছেন , ‘তাহিরা এই বছর উপোস করতে পারবে না। তাই আমি করব, ওঁর স্বাস্থ্য আর দীর্ঘায়ুর জন্য। ‘ এমনই নিজের হাতের মেহেন্দির রঙেও তাহিরার প্রতি ভালোবাসা প্রকাশ করেছেন আয়ুষ্মান।
আর ইনস্টাগ্রাম পোস্ট-এ সেই কথা আরও একবার তাহিরার প্রতি তাঁর প্রেমের কথা প্রকাশ করলেন আয়ুষ্মান ।ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে তাহিরা লেখেন, ‘কারদিশিয়ানদের একটি প্রতিযোগিতা দেওয়ার সুযোগ পেয়েছিলাম। কিন্তু, তা ব্যর্থ হয়ে গেল। এই ছবিটা অনেককেই বিরক্ত করবে। কিন্তু, এই দুটো জিনিসই আমার ডামবেল হয়ে গিয়েছিল কদিনের জন্য। বলতে গেলে জ়িরো স্টেজ ক্যান্সার বা ক্যান্সারের আগের পর্যায়ে ছিলাম। ফলে আমি অর্ধেক অ্যাঞ্জেলিনা জোলির ভারতীয় ভার্সন হয়ে উঠেছিলাম।