সোমবার, ২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ঋষি কাপুর ক্যান্সারের তৃতীয় স্তরে রয়েছেন ?

News Sundarban.com :
অক্টোবর ৪, ২০১৮
news-image

২৯ সেপ্টেম্বর মার্কিন মুলুকে রওনা দেন ঋষি কাপুর, নিতু কাপুর এবং রণবীর কাপুর। নিউ ইয়র্কে পাড়ি দেয়ার আগে নিজের সোশ্যাল হ্যান্ডেলে এ বিষয়ে একটি স্টেটাসও শেয়ার করেন ঋষি। আর সেখানেই তিনি জানান, চিকিত্সার জন্য নিউ ইয়র্কে যাচ্ছেন তিনি। চিকিত্সা সম্পূর্ণ করে শিগগিরই দেশে ফিরে আসবেন তিনি। এরপর থেকেই শুরু হয় জোর গুঞ্জন। কী হয়েছে বলিউড অভিনেতার, তা নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

মনীষা কৈরালা, ইরফান খান, সোনালি বেন্দ্রের পর এবার ঋষি কাপুর! মারণ রোগ ক্যন্সারের কামড়ে দিশেহারা আরও এক বলিউড অভিনেতা! সম্প্রতি বি টাউন জুড়ে এমন গুঞ্জন শুরু হতেই এবার প্রকাশ্যে এল আরও তথ্য। খবর অনুযায়ী, ঋষি কাপুর নাকি ক্যান্সারের তৃতীয় স্তরে রয়েছেন। নিউ ইয়র্কে আগামী ৪৫ দিন ধরে নাকি টানা চিকিত্সা চলবে ঋষি কাপুরের। ওই চিকিত্সার মধ্যেই রয়েছে কেমোথেরাপি। অর্থাত, ক্যান্সারের যে তৃতীয় স্তরে ঋষি কাপুর রয়েছেন, সেখান থেকে তাঁকে সুস্থ করে ফিরিয়ে আনতে তাঁর টানা চিকিত্সার প্রয়োজন। আর সেই কারণেই মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যে হাজির হতে পারেননি ঋষি কাপুর।
মায়ের মৃত্যুর পর তাঁর শেষকৃত্যেও হাজির হতে পারেননি ঋষি কাপুর। মায়ের শেষ যাত্রায় ঋষি কেন হাজির হননি, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। এরপরই শোনা যায়, ঋষি কাপুর নাকি ক্যান্সারে আক্রান্ত। যদিও ঋষি কাপুরের দাদা রণধীর কাপুর বিষয়টিকে উড়িয়ে দিয়েছেন। তিনি বলেন, ঋষি কাপুরের কী হয়েছে, তা এখনও জানা যায়নি। আর সেই করণেই নিউ ইয়র্কে চিকিত্সা শুরু হয়েছে তাঁর। তবে ঋষির ক্যান্সার হয়েছে বলে যে গুঞ্জন ছড়িয়েছে, তা আদতে সঠিক নয় বলেও স্পষ্ট জানিয়ে দেন দাদা রণধীর কাপুর।

নিউ ইয়র্কে এপার্টমেন্ট ভাড়া নিয়ে রয়েছেন ঋষি কাপুর, নিতু কাপুর এবং রণধীর কাপুর। ঋষির চিকিত্সা শেষ না হওয়া পর্যন্ত কাপুর পরিবার ইউ ইয়র্কেই থাকবে বলে জানা যাচ্ছে। যদিও রণবীর কাপুর বা নিতু কাপুর এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তবে, ঋষি কাপুর ফেরা না পর্যন্ত, তাঁর পরবর্তী সিনেমার শুটিংও বন্ধ করে রাখা হয়েছে বলে জানা যাচ্ছে।