বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সারোগেসির মাধ্যমে মাতৃত্বের স্বাদ পেল মডেল তথা বলিউড অভিনেত্রী লিসা রয়

News Sundarban.com :
সেপ্টেম্বর ১৭, ২০১৮
news-image

বহু বলিউড অভিনেতা- অভিনেত্রী সন্তানের জন্য সারোগেসির সাহায্য নিয়েছেন এমন উদাহরণ বলিউডে নেহাতই কম নয়। একইভাবে সারোগেসির মাধ্যমে মাতৃত্বের স্বাদ পেলেব মডেল তথা বলিউড অভিনেত্রী লিসা রয়। সম্প্রতি সারোগেসির সাহায্যে জমজ কন্যা সন্তানের মা হয়েছেন তিনি। জানা যাচ্ছে সারোগেসির মাধ্য এবছরের জুন মাসে। তবে দুই জমজ কন্যা সুফি ও সোলেইলের ছবি সোমবারই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন লিসা।

তবে সারোগেসির মাধ্য লিসার মা হওয়ার অন্যতম কারণ লিসার ক্যান্সারে আক্রান্ত হওয়া। সেকথাও সোশ্যাল সাইটে শেয়ার করেছেন লিসা। ২০০৯ সালে ২৩ জুন জানা যায় ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী লিসা রয় বোনম্যারে ক্যান্সারে আক্রান্ত। বর্তমানের চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ হয়ে উঠলেন তিনি সন্তানের জন্ম দিতে অক্ষম। তাই অনেক চেষ্টার পরই তাঁর জীবনের এই অসাধ্য সাধন হয়েছে বলে জানিয়েছেন অভিনেত্রী। এজন্য তাঁদের অনের বিনিদ্র রজনী কেটেছে বলেও জানিয়েছেন অভিনেত্রী। শেষপর্যন্ত জর্জিয়ায়, যেখানে সারোগেসি আইন সম্মত সেখানকার এক সংস্থার সাহায্যে তিনি মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলে জানান।
লিসার কথায়, মাতৃত্বের তাঁর জীবন বদলে গেছে। এখন তিনি সন্তানদের খাওয়ানো, ন্যাপি বদলানো সবকিছুর জন্যই তৈরি। সন্তানরাও আসায় তাঁর স্বামী জ্যাসনও ভীষণ খুশি বলেও জানিয়েছেন অভিনেত্রী। বাবা হিসাবে তাঁরও অনেক নতুন কাজের দায়িত্ব এসেছে বলে জানান তিনি। খুব শীঘ্রই তিনি মুম্বইয়ের বাড়িতেও ফিরতে চান বলে জানিয়েছেন লিসা। প্রসঙ্গত, ২০১২ সালে জ্যাসন ডেহনিকে বিয়ে করেন লিসা রয়।