সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

কলকাতার বুকে চলন্ত বাসে হস্তমৈথুন এক মধ্যবয়স্কের

News Sundarban.com :
মে ১২, ২০১৮
news-image

গত ৩০ এপ্রিল রাতে মেট্রোয় আলিঙ্গন করার ‘অপরাধে’ পঞ্চাশ উর্ধ কিছু মানুষ চড়াও হয় এক যুগলের ওপর। কলকাতার বুকে চলন্ত বাসে হস্তমৈথুন এক মধ্যবয়স্কের। প্রকাশ্যে হস্তমৈথুন করার পরেও প্রতিবাদ করতে দেখা গেল না কাউকে। কোথায়ে গেল সেই নেতি পুলিশ। তরুণীর তোলা সেই ভিডিও ভাইরাল ফেসবুকে। প্রিয়াঙ্কা দাস নামে এক তরুণী নিজের ফেসবুক অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করেছেন। ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, চলন্ত বাসে হস্তমৈথুন করছেন এক মধ্যবয়স্ক। ঘটনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছে কলকাতা পুলিস।
ঘটনায় কয়েক ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করল কলকাতা পুলিস। অভিযুক্তের নাম অসিত রাই।ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া। গর্জে ওঠে যুব সমাজ। পুলিশের তরফেও ব্যবস্থা নেওয়ার কথা বলা হয়। আর সেই মতো ঘটনার কিছুক্ষণের মধ্যেই গ্রেফতার করা হল অভিযুক্তকে।
ফেসবুকে দু’টি ভিডিও পোস্ট করে প্রিয়াঙ্কা দাস নামে এক তরুণী অভিযোগ করেন, চলন্ত বাসে তাঁদের দিকে তাকিয়ে হস্তমৈথুন করছিল পিছনের আসনে বসে থাকা ওই ব্যক্তি। ভিডিওটি ভাইরাল হয় ফেসবুকে। প্রতিবাদে গর্জে ওঠেন নেটিজেনরা। কলকাতা পুলিস ফেসবুকে জানায়, দোষী ব্যক্তিকে ধরা হবে। তার কয়েকঘণ্টা মধ্যেই শ্যামপুকুর থানা এলাকা থেকে বৈদ্যবাটির বাসিন্দা অসিত রাইকে গ্রেফতার করে পুলিস। অসিত রাই পেশায় হকার।