বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

পিয়ারলেস হাসপাতালের ভেতরেই এক নার্সিং ছাত্রী আত্মহত্যা,আক্রান্ত সাংবাদিক

News Sundarban.com :
মে ১১, ২০১৮
news-image

কলকাতার পিয়ারলেস হাসপাতালের ভেতরেই এক নার্সিং ছাত্রী আত্মহত্যা । আর এই ঘটনা ঘিরে রণক্ষেত্র হয়ে উঠল হাসপাতাল চত্বর। ওই মৃত্যু ঘিরে বিক্ষোভরত ছাত্রীদের পুরুষ নিরাপত্তারক্ষীরা মারধর করেছেন বলে অভিযোগ।এই ঘ্ট্নার জেরে ফের একবার আক্রান্ত সংবাদ মাধ্যম। সংবাদ সংগ্রহে গেলে সাংবাদিকদেরও মারধর করা হয়েছে।
অভিযোগ, গতকাল নার্সিং ছাত্রীদের পরীক্ষার ফল নিয়ে অভিভাবকদের সঙ্গে হাসপাতাল কর্তৃপক্ষের বৈঠকে কয়েকজন ছাত্রীকে অপমান করা হয়। এরপর রাত সাড়ে দশটা নাগাদ হস্টেলের শৌচাগার থেকে উদ্ধার হয় নার্সিংয়ের তৃতীয় বর্ষের ছাত্রী রিঙ্কি ঘোষের ঝুলন্ত দেহ। অভিযোগ, বৈঠকে অপমানিত হয়েই আত্মঘাতী হন রিঙ্কি। ছাত্রীদের আরও অভিযোগ, বেশ কিছুদিন ধরেই তাঁদের ওপর মানসিক চাপ তৈরি করছিল হাসপাতাল কর্তৃপক্ষ। এ নিয়ে রাতেই হস্টেলের সামনে বিক্ষোভে বসেন তাঁরা। কিন্তু বিক্ষোভরত ছাত্রীদের হাসপাতালের পুরুষ নিরাপত্তারক্ষীরা মারধর করেন বলে অভিযোগ।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।তবে পুলিশ গেলেও সেরকম ব্যবস্থা নেয়নি তারা, পুলিশের সামনেই নিরাপত্তাকর্মীদের হাতে আক্রান্ত হয় সংবাদ মাধ্যম। কর্তব্যরত সাংবাদিকদের মারধর করা হয়, ভেঙে দেওয়া হয় ক্যামেরা। এক চিত্র সাংবাদিক গুরুতর জখম হয়েছেন।