শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

চাকরির প্রলোভনে পা দিয়ে প্রতারণার শিকার ক্যানিংয়ের যুবক

News Sundarban.com :
মে ৯, ২০১৮
news-image

ভূয়ো সংস্থায় চাকরির প্রলোভনে ভিন জেলায় গিয়ে প্রতারণার শিকার হল দক্ষিণ ২৪ পরগণা জেলার ক্যানিংয়ের নিকারীঘাটার এক যুবক।অভিযোগ গত ২০ এপ্রিল বন্ধুদের সাথে চাকরির প্রলোভনে পা দিয়ে নদীয়া জেলার পালপাড়া কৃষ্ঞনগরের ‘রামনারায়ণ এ্যাসোয়িয়েট’ নামক এক ভুয়ো সংস্থায় যোগ দেয় ক্যানিংয়ের নিকারীঘাটার যুবক অরুপ পাইক।সেখানে ট্রেনিংয়ের জন্য ১৫৫০০ টাকা জমাও দেয়।এরপর সংস্থার পক্ষ থেকে বৃহষ্পতিবার বিকালে মারাত্মক কিছু ড্রাগ খাওয়ানো হয় এবং পরিশেষে ঐ সংস্থার চার যুবক অরুপকে শিয়ালদহ থেকে ক্যানিং লোকালে তুলে দিয়ে চম্পট দেয়। ক্যানিং ষ্টেশনে নেমে পাগলের মতো ঘুরতে দেখে স্থানীয় বন্ধুবান্ধবরা তাকে উদ্ধার করে বাড়ীতে পাঠায় বলে পরিবার সুত্রে জানাগেছে।
উচ্চমাধ্যমিক পাশ অরুপ পাইক বাড়ীতে গিয়ে অসংলগ্ন কথাবার্তা বলতে থাকে এবং বাড়ীর আসবাবপত্র ভাঙচুর করে। বাড়ীর লোকজন অবস্থা বেগতিক দেখে অরূপকে চিকিৎসার জন্য বৃহষ্পতিবার রাতেই ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসার পর কলকাতার চিত্তরঞ্জন হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা।
ঘটনার কথা জানিয়ে ঐ যুবকের বাবা প্রতাপ পাইক ভুয়ো ঐ সংস্থার নামে ক্যানিং থানায় অভিযোগ জানাতে গেলে অভিযোগ না নিয়ে ফিরিয়ে দিয়ে বলা হয় নদীয়ার কৃষ্ঞনগর থানায় অভিযোগ করতে এমনই অভিযোগ প্রতাপ বাবুর।
প্রতাপ বাবু আরো জানান “আমার ছেলে সুস্থ অবস্থায় বাড়ী থেকে গিয়েছিল। নদীয়ার ঐ সংস্থা টাকা পয়সা নিয়ে নেওয়ার পর ছেলেকে মারাত্মক কিছু ড্রাগ খাইয়ে ট্রেনে তুলে দিয়ে পালিয়েছে। ”