শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

অবশেষে জামিন পেলেন সালমান খান

News Sundarban.com :
এপ্রিল ৭, ২০১৮
news-image

অবশেষে জামিন পেলেন সালমান খান। বিরল প্রজাতির দুটি কৃষ্ণসার হরিণ শিকারের দায়ে গতকাল পাঁচ বছরের সাজা ঘোষণা করে সালমানকে কারাগারে পাঠান যোধপুর আদালত। গতকালই সালমানের জামিন আবেদন করেন তাঁর আইনজীবীরা। শুনানি শেষে গতকাল আদালত মুলতুবি ঘোষণা করলে, আরো একদিন কারাগারে থাকতে হয় সালমানকে। অবশেষে আজ যোধপুর আদালতের রায়ে জামিন পেলেন সালমান।
সূত্রের খবরে , ৫০ হাজার রুপি মুচলেকার বিনিময়ে জামিন পেয়েছেন সালমান। তবে কারাগার থেকে মুক্তি পেতে সালমানকে অপেক্ষা করতে হবে আজ রাত ৮ পর্যন্ত। কারণ জামিনের আনুষ্ঠানিক কাগজপত্র গোছাতে এই সময়টুকু ব্যয় হবে। ভারতের সেশন আদালতের বিচারক রবীন্দ্র কুমার জোশি  এ রায় দেন।
১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমার শুটিংয়ের মাঝে দুটি আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেছিলেন সালমান। রাজস্থানের কঙ্কানি এলাকায় গ্রামবাসী জানান, গুলির শব্দ শুনে তাঁরা সালমানের জিপসি গাড়িটিকে ধাওয়া করেছিলেন। সেই সময় মামলার অন্যান্য অভিযুক্ত সাইফ আলী খান, টাবু, নিলম ও সোনালি বেন্দ্রে গাড়িতেই ছিলেন। আর গাড়িটির চালকের আসনে ছিলেন সালমান। প্রবল গতিতে গাড়ি ছুটিয়ে পালিয়ে যান তাঁরা।