বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নেইমারকে বার্সেলোনা থেকে ছোবল দিয়ে নিয়ে এসেছে পিএসজি

News Sundarban.com :
এপ্রিল ১, ২০১৮
news-image

নেইমারকে বার্সেলোনা থেকে ছোবল দিয়ে নিয়ে এসেছে পিএসজি। কিছুদিন অবশ্য নেইমার পিএসজি ছাড়ছেন এই খবরে তটস্থ ছিল ফ্রান্সের ক্লাবটি। এবার নেইমার গুঞ্জন ছাড়িয়ে স্পেনের সেরা তিন ক্লাবে ছোবল বসানোর বার্তা দিলো প্যারিসের ক্লাবটি। নেইমারকে তো ছাড়বেনই না বরং রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা এবং অ্যাথলেটিকো মাদ্রিদের অন্যতম তিন খেলোয়াড়কে দলে ভেড়াতে জোর চেষ্টা চালাচ্ছে উনাই এমেরির দল।

গোলডটকমের খবর অনুযায়ী, নেইমার-এমবাপ্পেকে কিনে পিএসজির টাকার ঝনঝনানি শেষ হয়ে যায়নি। সামনের দল বদলের মৌসুমে স্পেনের ক্লাব থেকে খেলোয়াড় কিনতে ৩০০ মিলিয়ন ইউরো থলিতে ঢুকিয়ে বসে আছে ক্লাবটি।

আর তাদের প্রথম নজর রিয়াল মাদ্রিদ কোচের প্রতি প্রকাশ্যে অসন্তোষ প্রকাশ করা স্পেন তারকা ইসকো। ইসকোর গত বছর রিয়াল ছাড়া প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল। কিন্তু দলকে চ্যাম্পিয়ন লিগ জিততে দারুণ অবদান রাখায় জিদান তাকে ছাড়েনি। এবার আবার দলে ইসকোর খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। জিদান রিয়ালের জন্য ইসকোকে গুরুত্বপূর্ণ বললেও নিয়মিত দলে সুযোগ মিলছে না তার।

পিএসজির এখনো একজন ভালো গোলরক্ষকের অভাব। রিয়াল মাদ্রিদের বিপক্ষে চ্যাম্পিয়ন লিগের খেলার আগে বিশ্লেষকরা এটাই বারবার বলেছেন। চ্যাম্পিয়ন লিগ জিততে হলে বিশ্বমানের একজন গোলরক্ষক দরকার। ব্রাজিলের গোলরক্ষক আলিসনের দিকে পিএসজি নজর রাখলেও রিয়াল তাকে কিনতে চায়। তাই অ্যাথলেটিকো মাদ্রিদের গোলরক্ষক জন ওব্লাকের প্রতি নজর পিএসজির।

এছাড়া পিএসজি দলে ভেড়াতে চায় বার্সেলোনার রক্ষনভাগের নিয়মিত মুখ উমতিতিকে। ফ্রান্সের এই ডিফেন্ডারকে নিজের দেশের ক্লাবে খেলার সুযোগ দিতে চায় পিএসজি। এছাড়া রাশিয়া বিশ্বকাপের পর ব্রাজিলের থিয়াগো সিলভা কতোদিন খেলা চালিয়ে যাবেন তা নিয়েও আছে সংশয়। সেজন্য বিকল্প রক্ষণভাগের খেলোয়াড় দেখে রাখছে ক্লাবটি।