বৃহস্পতিবার, ৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রহ্মাস্ত্র শ্যুটিংয়ের আলিয়া ভট্ট ও রণবীর কপূর বেশ কাছাকাছি এসেছেন

News Sundarban.com :
মার্চ ২৬, ২০১৮
news-image

ব্রহ্মাস্ত্র শ্যুটিংয়ের আলিয়া ভট্ট ও রণবীর কপূর বেশ কাছাকাছি এসেছেন। শোনা যাচ্ছে দুজনেই পুরোনো সম্প্কে ইতি টেনেছে ।আলিয়া ভট্ট স্বীকার করেছেন, বলিউডে আসার আগে তাঁর রণবীর কপূরের ওপর দুর্বলতা ছিল। আর এবার অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র শ্যুটিংয়ের সময় তাঁদের মাখামাখি সকলের নজরে পড়েছে। শোনা যাচ্ছে, রণবীরের মা নীতু কপূরেরও এই সম্পর্কে সম্মতি রয়েছে।
সূত্রের খবর, নীতু আলিয়াকে বেশ পছন্দ করেন, ছেলের সঙ্গে তাঁর এই ঘনিষ্ঠতায় মা হিসেবে নীতুর কোনও আপত্তি নেই। যদিও দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফের ব্যাপারে তিনি এতটা দয়াময়ী ছিলেন না। কিছুদিন আগে আলিয়ার জন্মদিনেও এসেছিলেন নীতু। সোশ্যাল মিডিয়ায় আলিয়ার সঙ্গে ছবি পোস্ট করেন তিনি।
আলিয়াকে রণবীর সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, এ ধরনের খবর কানে এলে তাঁর অবাক লাগে, ধন্ধে পড়ে যান তিনি। তবে তাঁর মনে হয়, এ ব্যাপারে চুপ থাকাই সবথেকে ভাল। রণবীরও নাকি আলিয়ার সঙ্গে তাঁর প্রেমের খবর ছড়ানোয় নিজের পিআর টিমকে বকাবকি করেছেন।
রণবীর-আলিয়ার ব্রহ্মাস্ত্র কর্ণ জোহর প্রোডাকশনের ছবি, বাজেট ১৫০ কোটি টাকার কাছাকাছি। তাঁরা ছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চন। আগামী বছর ১৫ অগাস্ট মুক্তি পাবে ছবিটি।