বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রিয়ার সেই জনপ্রিয়তাকে কাজে লাগানোর চেষ্টা করছে পুলিশ

News Sundarban.com :
মার্চ ২৬, ২০১৮
news-image

প্রিয়া প্রকাশ ওয়ারিয়র এখন ইন্টারনেট সেনসেশন।’ওরু আদার লাভ’ নামের একটি মালায়ম ছবিতে শুধুমাত্র কয়েক সেকেন্ড ভ্রু নাচিয়ে সবার মনে ঝড় তুলেছেন এই ভারতীয় উঠতি অভিনেত্রী। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধমে লাফিয়ে লাফিয়ে বাড়ছে তার ফলোয়ারের সংখ্যা।

এবার প্রিয়ার সেই জনপ্রিয়তাকে কাজে লাগানোর চেষ্টা করছে পুলিশ।

দি ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের গুজরাটের ভদোদরার পুলিশ সড়ক দুর্ঘটনা রোধে জনসচতেনতা বাড়াতে এক নতুন উদ্যোগ নিয়েছে। ইন্টারনেট ট্রেন্ডিং গার্ল প্রিয়া প্রকাশের ছবি দিয়ে একটি পোস্টার তৈরি করেছে তারা।

ভদোদরা ট্রাফিক পুলিশের প্রকাশিত সেই পোস্টার

পোস্টারটি নিজেদের টুইটার পেজে প্রকাশ করেছে ভদোদরা ট্রাফিক পুলিশ। পোস্টারটিতে বলা হয়েছে— বিচলিত না হয়ে সাবধানে গাড়ি চালান (Drive carefully, without distraction) ।

কিন্তু এই কাজে প্রিয়া প্রকাশই বা কেন? পোস্টারে লেখা রয়েছে— চোখের নিমেষে দুর্ঘটনা ঘটে (accidents happen in the wink of an eye)। তাই এক্ষেত্রে সেই প্রিয়া প্রকাশের চোখের ইশারার দৃশ্য অ্যানিমেশনের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে। যাতে সহজেই সবার দৃষ্টি আকর্ষণ করা যায়।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, এই পোস্টার যত দ্রুত সম্ভব তরুণ প্রজন্মের মধ্যে ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছে পুলিশ। তবে এরইমধ্যে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।