শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বেরিয়ে আসছে ট্রাম্পের সঙ্গে সাবেক বান্ধবীদের অন্তরঙ্গতার খোঁজখবর

News Sundarban.com :
মার্চ ২৫, ২০১৮
news-image

একের পর এক বেরিয়ে আসছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সাবেক বান্ধবীদের অন্তরঙ্গতার খোঁজখবর। এবারও বেরিয়েছে। সংবাদ মাধ্যমে ছাপা হয়েছে সে খবর খুব গুরুত্ব দিয়েই।

প্রথম বার অন্তরঙ্গ হওয়ার সময়ই ট্রাম্প তাকে কাঁদিয়েছিলেন বলে দাবি করেছেন কারেন ম্যাকডোনাল নামের সাবেক প্লেবয় মডেল।

সিএনএনকে দেওয়া এক সাক্ষাৎকারের বরাত দিয়ে হাফিংটন পোস্টের এক প্রতিবেদনে জানানো হয় এ খবর।

২০০৬ সালে ট্রাম্পের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন ম্যাকডোনাল; ঠিক ওই সময়ই আরেক পর্নো তারকার সঙ্গে প্রেম ছিল প্রেসিডেন্টের!

২০১৬ সালে ট্রাম্পের সঙ্গে সম্পর্কের কথা গোপন রাখার যে শর্ত ছিল, তা থেকেও বেরিয়ে আসার চেষ্টা করছেন সাবেক প্লেবয় মডেল। এরই ধারাবাহিকতায় প্রথম দিনের ডেটিংয়ে ট্রাম্পের সঙ্গে অন্তরঙ্গ হওয়ার বিষয় নিয়ে মুখ খুলেছেন তিনি।

ম্যাকডোনালের দাবি, প্রথম রাতে তারা যখন অন্তরঙ্গ হন; তখন তাকে টাকার প্রস্তাব দেওয়া হয়েছিল, তবে তিনি তা নেননি।

সাবেক এই মডেল বলেন, আমি খুব বিমর্ষ হয়ে পড়েছিলাম। আসলে আমি ভাবিইনি! আমি কখনও এমনভাবে টাকার প্রস্তাব পাইনি। আমি তো টাকার জন্য এটা করিনি। আমি কি টাকার জন্য তার সঙ্গে রাতটা কাটাতে গিয়েছিলাম? মোটেও না।

ঘটনার বর্ণনা দিয়ে ম্যাকডোনাল বলেন, আমি তার (ট্রাম্প) দিকে তাকিয়ে বললাম- আমি এটা না। আমি ওই ধরনের মেয়ে না। ট্রাম্প আমার দিকে তাকিয়ে বলল- ওহ! তুমি সত্যিই বিশেষ।

ট্রাম্পের এই বান্ধবী বলেন, এরপর আমি রুম থেকে বের হয়ে গাড়িতে উঠে পড়ি। পরে অঝোড়ে কেঁদেছি। আমি সত্যি খুব কষ্ট পেয়েছিলাম। এটা আমাকে অনেক আঘাত করেছিল। তারপরও আমি ফিরে গিয়েছিলাম তার কাছেই।