শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাইক দুর্ঘটনাঃ লোহার বিমে আটকে রয়েছে মানুষের কাটা মুন্ডু

News Sundarban.com :
মার্চ ১৪, ২০১৮
news-image

রাস্তার ধারে লোহার বিমে আটকে রয়েছে মানুষের কাটা মুন্ডু। উলুবেড়িয়ার মালঞ্চবেড়িয়ায় রাস্তায় এই দৃশ্য দেখে থরথর করে কাঁপতে থাকেন পথ চলতি একজন। তাঁর চিত্কারেই জড়ো হয়ে যান আরও বেশ কয়েকজন। প্রথমটা আঁচ করতে না পারলেও, পরে দেখা যায় কয়েক হাত দূরেই পড়ে রয়েছে এক ব্যক্তির মুণ্ডুহীন রক্তমাখা শরীর। পাশে পড়ে রয়েছে দুমড়ে মুছড়ে যাওয়া বাইক। আরও খানিকটা দূরে রক্তাক্ত অবস্থাতেই পড়ে রয়েছেন আরও এক ব্যক্তি। প্রত্যেক দুর্ঘটনাই মর্মান্তিক, ভয়ঙ্কর। কিন্তু উলুবেড়িয়ার এই দুর্ঘটনার বিভত্সতা বর্ণনা করতে গেলে শব্দসঙ্কট হয়।

মঙ্গলবার রাতে মালঞ্চেবড়িয়ার বাসিন্দারা এক ভয়ঙ্কর বাইক দুর্ঘটনার সাক্ষী থাকলেন। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, ৬ নম্বর জাতীয় সড়কে মালঞ্চবেড়িয়ার কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন এক বাইক চালক। বাইকটি রাস্তার ধারের লোহার রেলিংয়ে ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে যান আরোহী। চালক মাথা রেলিংয়ে সজোরে ধাক্কা লাগে। রেলিংয়ের ধারে ধর থেকে ছিন্ন হয়ে যায় ওই ব্যক্তির মুন্ডু।

বাইক আরোহীর অবস্থাও আশঙ্কাজনক। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উলুবেড়িয়া হাসপাতালে ভর্তি করেছেন। তাঁদের পরিচয় জানার চেষ্টা চলছে। তবে ভয়ঙ্কর এই ঘটনা চোখের সামনে দেখে আতঙ্কের রেশ কাটিয়ে উঠতে পারছেন না প্রত্যক্ষদর্শীরা।