বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

টলিউডের কাজের নাম করে গাড়ি পাচার চক্রের অন্যতম পাণ্ডা গ্রেফতার

News Sundarban.com :
মার্চ ১৪, ২০১৮
news-image

টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের কাজের জন্য ভাড়া লাগবে। একথা শুনতেই তাঁর হাতে গাড়ি তুলে দিতে রাজি হয়ে যেতেন মালিকরা। মুখে চোখে বেশ একটা শিক্ষিত আভিজাত্যের ছাপ, আপাতদৃষ্টিতে সম্ভ্রান্ত পরিবারের ছেলে বলেই মনে হবে। দেখে বোঝার উপায় নেই, সেই কিনা করতে পারে এই কাজ!
নাম প্রতীক ভট্টাচার্য। পেশায় আন্তঃরাজ্য গাড়ি পাচার চক্রের অন্যতম পাণ্ডা। কিন্তু তাঁর কথার বলার ভাবভঙ্গি, কিংবা নিজের উপস্থাপন দেখে মনে হতেই পারে বিনোদন দুনিয়ার বড় কোনও কাজের সঙ্গে যুক্ত তিনি। তাঁর এই কথা বলার ফাঁসেই পড়েছিলেন একাধিক ব্যক্তি।

বেশ কিছু দিন ধরেই কলকাতা-সহ রাজ্যের একাধিক জায়গা থেকে পুলিসের কাছে গাড়ি চুরি যাওয়ার অভিযোগ আসছিল। কিন্তু প্রত্যেক ক্ষেত্রেই একটা ‘কমন’ বিষয় ছিল। অভিযোগকারীরা জানাতেন, এক ব্যক্তি টলিউডের কাজের নাম করে গাড়ি চেয়েছিলেন। কিন্তু সেই গাড়ি আর তিনি ফেরত্ পাননি।

অভিযোগগুলিকে সাজিয়ে তদন্তে নামে পুলিস। উঠে আসে আন্তঃরাজ্য গাড়ি পাচারচক্রের পাণ্ডা প্রতীক ভট্টাচার্যের নাম। জানা যায়, এই ব্যক্তিই কলকাতা সহ রাজ্যের বিভিন্ন জেলায় টলিউডের কাজের নাম করে গাড়ি ভাড়া নিতেন। সেই গাড়ি পাচার করতেন ভিনরাজ্যে। অবশেষে পুলিসের জালে আসেন প্রতীক। উদ্ধার হয় ভিন রাজ্যে পাচার হওয়া ৮টি গাড়ি। ভিনরাজ্যে বিক্রির অভিযোগে আরও ২জনকে গ্রেফতার করা হয়েছে। প্রতীককে জিজ্ঞাসাবাদের পর মণিপুর থেকে ধৃত এক জন। -২৪ ঘণ্টা