মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

হেনস্থার শিকার ব্রততী বন্দ্যোপাধ্যায়

News Sundarban.com :
মার্চ ১৩, ২০১৮
news-image

ফাইনান্স কোম্পানির বাউন্সারের হাতে চরম হেনস্থার শিকার হলেন আবৃত্তিকার ব্রততী বন্দ্যোপাধ্যায় ও তার ভাই বিশ্বজিৎ বন্দ্যোপাধ্যায়।ঘটনায় শ্রীরামপুর থানায় অভিযোগ দায়ের হয়েছে।

চুঁচুড়া খাদিনা মোড়ে টেকনো পাবলিক স্কুলে আবৃত্তির কর্মশালায় যোগ দিতে যাচ্ছিলেন ব্রততী। দিল্লি রোডের দির্ঘাঙ্গী মোড়ের কাছে তাঁদের গাড়ি আটকায় অন্য একটি গাড়ি। ৭-৮ জন বাউন্সার নেমে এসে ব্রততীর গাড়ির চালককে নামিয়ে নেন। কী ব্যাপার জিজ্ঞাসা করলে, নিজেদের ফাইন্যান্স কোম্পানির সদস্য বলে পরিচয় দেন। তাঁদের দাবি, ব্রততীর গাড়ির দু’মাসের মাসিক কিস্তি বাকি রয়েছে, তাই তাঁরা গাড়ি নিতে এসেছেন।

ঘটনায় হতবাক শিল্পী বলেন, যা করার আইন মোতাবেক করতে। কিন্তু কথা না শুনে চালককে আটকে রেখে গাড়ি নিয়ে নেওয়া হয়। ব্রততীকে চুঁচুড়ায় পৌঁছে দিয়ে গাড়ি ভদ্রেশ্বরের পার্কিংয়ে রেখে দেন ফাইন্যান্স সংস্থার সদস্যরা। শ্রীরামপুরের সাংসদ কল্যান বন্দোপাধ্যায়কে জানান ব্রততী। সাংসদ পুলিশকে বিষয়টি দেখতে বলেন।

ভদ্রেশ্বর থানা এলাকার পার্কিং থেকে পুলিশ গাড়িটিকে শ্রীরামপুর থানায় নিয়ে আসে। জানা গেছে, ব্রততীর পিসতুতো ভাই প্রশান্ত ঘোষ এই গাড়িটি মাহিন্দ্রা ফাইন্যান্স থেকে লোন করে কিনেছিলেন। দু’মাসের ই এম আই বাকি রয়েছে। সেই গাড়িতে চেপেই হেনস্থা হতে হল বাচিক শিল্পীকে।