শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্রীদেবী স্পেশাল স্ক্রিনিংয়ের আগেই ফোন করেছিলেন রানিকে

News Sundarban.com :
মার্চ ৬, ২০১৮
news-image

মৃত্যুর ১৫ দিন আগে নাকি রানি মুখোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছিলেন শ্রীদেবী। ‘হিচকি’-র ট্রেলার দেখে ভাল লেগেছিল শ্রী-র। তাই তো তিনি স্পেশাল স্ক্রিনিংয়ের আগেই ফোন করেছিলেন রানিকে। জানিয়েছিলেন, ‘হিচকি’-র ট্রেলার দেখে তিনি উত্তেজিত। তাই শিগগির সিনেমাও দেখতে চান। সেই রেশ কাটতে না কাটতেই আচমকা যেন সব পালটে গেল। দুবাইতে ভাগ্নে মোহিত মারওয়ার বিয়ের অনুষ্ঠানে গিয়ে দেশে ফিরল শ্রীদেবীর নিথর দেহ। আর ওই ঘটনার স্মৃতিচারণা করতে গিয়ে, চোখ ছলছল করে উঠছে রানিরও।

দুবাই থেকে শ্রীদেবীর নিথর দেহ ফিরে আসার পর, তাঁর শেষ যাত্রায় তাঁকে কাঞ্জিভরমে সাজিয়ে দেন রানি। সিঁথিতে সিঁদুর দিয়ে, কপালে টিপ পরিয়ে চোখের জলে ‘আম্মা’-কে চির বিদায় জানান রানি। শ্রীদেবীর মৃত্যুর পর এখন এভাবেই অভিনেত্রীর মৃত্যুর পর স্মৃতিচারণায় ব্যস্ত চোপড়া ম্যানসনের বউমা।

শ্রীদেবীর সঙ্গে শেষ দেখা রানির…


এদিকে মায়ের মৃত্যুর পর এবার জন্মদিনে প্রথমবার নিঃসঙ্গ জীবন কাটাবেন শ্রীকন্যা জাহ্নবী। যে মায়ের হাত ধরে হাঁটতে শিখেছিলেন, এবার শ্রীদেবীর সেই ‘জান’-কেই একা একা কাটাতে হবে। কিন্তু, জন্মদিনে যেন কেউ মায়ের কথা মনে করিয়ে জাহ্নবীকে কাঁদিয়ে না দেন, সবার কাছে সেই আর্জিই জানিয়েছেন বনি কাপুর।