বুধবার, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ফের মাদকপাচার চক্রে গ্রেফতার করা হল দুই পড়ুয়া

News Sundarban.com :
ফেব্রুয়ারি ২২, ২০১৮
news-image

ফের মাদকপাচার চক্রে গ্রেফতার করা হল দুই পড়ুয়াকে। মাদক পাচারকাণ্ডে মোট গ্রেফতার ৫। ধৃতদের মধ্যে ২ জন ম্যানেজমেন্ট পড়ুয়া। ধৃতদের কাছ থেকে এক কেজি একশো গ্রাম নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে। চোরাবাজারে যার দাম ৯ লক্ষ টাকা!! উদ্ধার হয়েছে ১৩টি মোবাইল ফোন! মাদক কারবারে যে সমস্ত ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা লেনদেন হত, সেই সমস্ত অ্যাকাউন্টেরও হদিশ মিলেছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে খবর, হিমাচলপ্রদেশের কুলু ও মানালি থেকে ‘মালানা ক্রিম’ নামে ওই মাদক রাজ্যে আনতেন এক ব্যক্তি। নিউটাউনের অভিজাত একটি আবাসনে দুই ম্যানেজমেন্ট পড়ুয়ার হাতে তুলে ওই মাদক তুলে দেওয়া হত। সেখান থেকে মাদক পৌঁছে যেত, সল্টলেক সুকান্তনগরের বাসিন্দা চিরঞ্জীব কুমারের কাছে।
সূত্রের দাবি, তাঁর মাধ্যমেই রাজ্যের বিভিন্ন ম্যানেজমেন্ট ও ইঞ্জিনিয়ারিং কলেজে পৌঁছে যেত মাদক।বিক্রি হত মোটা টাকায় ধৃত ধানবাদের বাসিন্দা রাহুল কুমার সিংহ এবং পশ্চিম মেদিনীপুরের রোহিত কুমার সিংহ এই মাদকপাচার চক্রের মূল পাণ্ডা।
আরও যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে, তারা হলেন, চিরঞ্জীব কুমার, দীনেশ কুমার, সুরেন্দ্র কুমার শাহ। ধৃতদের জেরা করে এনসিবির অনুমান, পশ্চিমবঙ্গ শুধু নয়, এই মাদক পাচারচক্রের জাল বিহার এবং ঝাড়খণ্ড পর্যন্ত ছড়িয়ে!!