সোমবার, ২৩শে মে, ২০২২ খ্রিস্টাব্দ

‘প্রাক্তন’ পর দৃষ্টিকোণে আবার একসাথে প্রসেনজিৎ আর ঋতুপর্ণা

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১৬, ২০১৮
news-image

‘প্রাক্তন’ পর আবার একসাথে স্ক্রিন সেয়ার করতে চলেছে প্রসেনজিৎ আর ঋতুপর্ণা। ‘প্রাক্তন’ ও ‘বিসর্জন’-এ পর সিনেমাপ্রেমিদের হৃদয়কে ছুঁয়েছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। বাংলা সিনেমার এই নতুন একটা অধ্যায়ের শুরু।
প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত এবং কৌশিক গঙ্গোপাধ্যায়, তাদের ৫০তম প্রযোজনায় জাতীয় পুরস্কার জয়ী পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় জুটি বাঁধছেন ‘বুম্বা দা’ এবং ‘ঋতু দি’। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় আর ঋতুপর্ণা সেনগুপ্তের রসায়নে আবার দর্শক দেখ্তে চ্লেছে কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায়’ দৃষ্টিকোণ’ছবির মধ্যদিয়ে।
গত বছর অগস্টে ঘষোণা করেছিল সুরিন্দর ফিল্মস, ছবির নাম ‘দৃষ্টিকোণ’। নতুন বছরে ছবির কাজ প্রায় শেষ। ভ্যালেনটাইন সপ্তাহে ডাবিংয়ের কাজ শেষ করেছেন পরিচালক। এরই মধ্যে ডিজিটাল পোস্টার লঞ্চ করে রীতিমত সাড়া ফেলে দিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়। পরিচালকের আবেদন, “প্রাক্তনের রেশ ধরেই মানুষ বর্তমান দেখুক”।
এই ছবিতে একজন উকিলের ভূমিকায় দেখা যাবে প্রসেনজিৎ’কে। আর তাঁর মক্কেলের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত। রয়েছেন চূর্নী গঙ্গোপাধ্যায়। স্ক্রিনে দেখা যাবে পরিচালকেও। বৈশাখে মুক্তি পাবে ‘দৃষ্টিকোণ’। তার আগে ছবির ‘সাসপেন্স’ খোলসা করতে নারাজ পরিচালক জানিয়ে রাখলেন, “এই ছবিটা মানুষ সপরিবারে দেখতে পারবে।