শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অপহৃত কলেজ ছাত্রী

News Sundarban.com :
ফেব্রুয়ারি ১১, ২০১৮
news-image

প্রেমিকের হাতে অপহৃত হল সোনারপুরের এক কলেজ ছাত্রী। মাথায় বন্দুক ঠেকিয়ে টোটো থেকে নামিয়ে ছাত্রীকে অপহরণ করা হল। বহুদিনের প্রেমের সম্পর্কে ছেদ পরাতেই প্রাক্তন প্রেমিকই এমন কান্ড ঘটিয়েছেন বলে অভিযোগ ছাত্রীর পরিবারের।
প্রসূন রং নামে এক যুবকের সঙ্গে মেয়েটির সম্পর্ক ছিল। কিন্তু সম্প্রতি সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইলে ওই যুবক বারবার খুনের হুমকি দিত। থানায় এই নিয়ে অভিযোগ জানায় ওই ছাত্রী। মেয়েকে অপহরণ করেছে প্রসূনই ,দাবি পরিবারের।
বারুইপুরের একটি মোবাইলের দোকানে কাজ করতো আশুতোষ কলেজের তৃতীয় বর্ষের ওই ছাত্রীটি। শনিবার দোকান থেকে টোটোয় বাড়ি ফিরছিলেন তিনি। পিছন থেকে একটি গাড়ি এসে রাস্তা আটকে বন্দুক দেখিয়ে তাকে জোর করে তুলে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ।ঘটনাটি ঘটেছে রাত ন’টা নাগাদ ৷ কামরাবাদ থেকে টোটোয় ওঠেন ওই ছাত্রী। চালকসহ তখন টোটোতে চার জন ছিলেন। মন্দিরতলার কাছে টোটোটিকে একটি গাড়ি আটকায়। তিন যুবক গাড়ি থেকে নেমে মেয়েটিকে জোর করে টোটো থেকে নামায়। বাধা দিতে যান টোটো চালক। তাঁকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে খুনের হুমকি দিয়ে ছাত্রীকে নিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা। অপহরণকারীদের খোঁজে নেমেছে সোনারপুর থানার পুলিস।