বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছোট বাজেটের কোনো সিনেমায় কা্জ করতে রাজি নন সারা

News Sundarban.com :
ফেব্রুয়ারি ৮, ২০১৮
news-image

সাইফ আলী খান এবং অমৃতা সিং এর মেয়ে সারা আলী খানের খুব শিগগীরই অভিষেক ঘটতে যাচ্ছে বলিউডে। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে সারাকে এ বছরই দেখা যাবে অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবিতে। বলিউডে এখনও অভিষেক হয়নি সারার। তারপরও ভবিষ্যতে নিজেকে একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী হিসেবেই দেখতে চান তিনি। বলিউডের প্রথম সারির অভিনেত্রী হওয়ার লক্ষ্যে এখন থেকেই যাচাই বাছাই করে স্ক্রিপ্ট হাতে নিচ্ছেন তিনি। একারণে ছোট বাজেটের কোনো সিনেমায় কা্জ করতে রাজি নন তিনি। এরই মধ্যে সারা ৭ টি ছবির স্ক্রিপ্ট ফিরিয়ে দিয়েছেন।

বলিউডের একটি সূত্র জানায়, সারা চান শহীদ কাপুর, হৃত্বিক রোশানের মতো নামি অভিনেতাদের সঙ্গে কাজ করতে। প্রযোজকদের সারা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন,তিনি গল্পনির্ভর ভালো ছবি হলেই কাজ করবেন। এছাড়া বড় তারকাদের বিপরীতেই তিনি কাজ করতে আগ্রহী। সারা প্রথমে স্ক্রিপ্টও শুনতে চাইতেন না কিন্তু মা অমৃতা সিং এর অনুরোধে এখন স্ক্রিপ্ট শুনে ছবি বাছাইয়ের সিদ্ধান্ত নিয়েছেন। গুঞ্জন রয়েছে, সারা চলচ্চিত্র শিল্পে তার স্থান প্রতিষ্ঠা করতে আলিয়া ভাটের পথ অনুসরণ করতে চাইছেন।

এদিকে বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছে,রণবীর সিং এর বিপরীতে রহিত শেঠী পরিচালিত ‘সিমবা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন সারা। যদিও এর সত্যতা এখনও জানা যায়নি। সারা অভিনীত প্রথম ছবি ‘কেদারনাথ’ মুক্তি পাবে এই বছরের ২১ ডিসেম্বর। একই দিনে অবশ্য শাহরুখ, আনুশকা ও ক্যাটরিনা অভিনীত ‘জিরো’ ছবিটিও মুক্তি যাবে। -ইন্ডিয়া ডট কম