বৃহস্পতিবার, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ত্রিপুরাতে আবার খুন বিজেপি কর্মী

News Sundarban.com :
জানুয়ারি ১৫, ২০১৮
news-image

ত্রিপুরাতে আবার খুন হলেন বিজেপি কর্মী। একেই দিনে দুজনকে খুন করার অভিযোগ করেছে বিজেপি। মুখ্যমন্ত্রীর নির্বাচনী ক্ষেত্রেও এক বিজেপি কর্মীকে পেটাই করা হয়েছে। একেই সঙ্গে রাজধানী আগরতলায় লাল বাহাদুর চৌমহনীতে বিজেপির একটি গাড়িতে হামলা চালানো হয়েছে।
ধর্মনগরে উত্তরপাড়ায় থানা থেকে ১০০ মিটার দূরে বিজেপির স্থানীয় কার্যকর্তা সুবোধনাথের নিথর দেহ পাওয়া গেছে। গতকাল রাত থেকে তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করার পর রবিবার দুপুরে তার দেহ উদ্ধার করা সম্ভব হয়েছে।
অন্যদিকে, ধর্মনগরই প্রত্যেকরায় এলাকায় বিজেপির মহিলা কার্যকর্তা প্রতিমা মালাকারের নিথর দেহ রবিবার দুপুরে পাওয়া গেছে। বাড়ি থেকে দের কিলোমিটার দূরে জঙ্গলের মধ্যে তার দেহ ফেলে রাখা হয়।
বিজেপির রাজ্য সভাপতি বিপ্লব কুমার দেব বলেন, “সাড়া রাজ্যে ক্রমাগত বিজেপির স্থানীয় নেতা কর্মীদের হত্যা করা হচ্ছে। নির্বাচনের আগে এসব চলতে থাকলে পথে নামা ভিন্ন অন্য কোন বিকল্প বিজেপির কাছে আর থাকবে না। সুবোধ নাথের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই। তবে স্থানীয় কার্যকর্তারা টেলিফোনে বিজেপির রাজ্য সদর দফতরে খবর দিয়েছেন সুবোধ নাথকে বিষ দিয়ে হত্যা করা হয়েছে”।