শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফের অনুপ্রবেশ রুখে দিল সেনা বাহিনী

News Sundarban.com :
জানুয়ারি ৪, ২০১৮
news-image

কাশ্মীরে অনুপ্রবেশ রুখে দিল ভারতীয় সেনা বাহিনী। বৃহস্পতিবার সকাল ৭টা নাগাদ ভারতীয় জওয়ানদের গুলিতে এক অনুপ্রবেশকারীর মৃত্যু হয়। শেষ পাওয়া খবর অনুযায়ী, সেনা বাহিনীর গুলিতে এক অনুপ্রবেশকারীর মৃত্যু হলেও, আর একজন সেখান থেকে চম্পট দিয়েছে। বৃহস্পতিবার সকালে সেনা বাহিনীর কাছে খবর আসে, আরনিয়া সেক্টরের বেশ কয়েকটি জায়গায় লুকিয়ে রয়েছে ৫-৬ জন জঙ্গিদের একটি দল। সেই খবর পাওয়ার পরই শুরু হয় জোর তল্লাশি। সেনা বাহিনীকে দেখেই পাল্টা গুলি চালাতে শুরু করে জঙ্গিদের ওই দলটিও। সেনা বাহিনীর গুলিতে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জঙ্গির।
জানা যাচ্ছে, ঘন কুয়াশার জেরে ওই সময় আরও এক জঙ্গি সেখান থেকে চম্পট দেয়। গোটা এলাকা ঘিরে তল্লাসি শুরু করেছে সেনা বাহিনী।
এদিকে, বুধবার বিকেলে সাম্বা এবং হীরানগর সেক্টর লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে পাকিস্তানি সেনা। পাক রেঞ্জার্সদের গুলিতে নিহত হন আর পি হাজরা নামে এক হেড কনস্টেবল। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আর্নিয়া সেক্টর দিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা চালায় পাকিস্তানি জঙ্গিরা।
গত সেপ্টেম্বরে পাকিস্তানি জঙ্গিদের এক দল সীমান্ত পেরিয়ে ভারতে অনুপ্রবেশের চেষ্টা করলে, রুখে দেয় সেনা বাহিনী। ওই সময় ২ জন নিহত হয়। নিহতদের কাছ থেকে বেশ কিছু অস্ত্রও উদ্ধার করা হয় বলে খবর। -২৪ঘন্টা