শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হাত ছাড়া হল প্রিয়াঙ্কার ডক্টরেট উপাধি

News Sundarban.com :
ডিসেম্বর ২৬, ২০১৭
news-image

বলিউড ও হলিউড দু’জায়গাতেই কাজ করে যাচ্ছেন ভারতীয় সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। এই তারকাকে ডক্টরেট ডিগ্রি দেওয়ার জন্য সব আয়োজন সম্পন্ন করেছিল বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়। প্রিয়াঙ্কাও বেশ মুখিয়ে ছিলেন ডক্টরেট উপাধি নিতে। কিন্তু ঘন কুয়াশার কারণে দিল্লি থেকে বরেলি উদ্দেশ্যে রওনাই হতে পারলেন তিনি। বিমানবন্দরে দীর্ঘক্ষণ অপেক্ষা করে শেষ পর্যন্ত ফিরে যেতে হলো দেশি গার্ল ও বরেলি শহরে বেড়ে ওঠা কন্যা প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি হলিউড নিয়ে ভীষণ ব্যস্ত এ অভিনেত্রী। মাঝে-মধ্যে দেশে আসা হয়, তবে নিজের শহরে উত্তরপ্রদেশের বরেলিতে যাওয়ারই সুযোগ হয় না তার। তাই এবার ডক্টরেট উপাধি নিতে ভীষণ আগ্রহ নিয়ে নিজ শহরে ফিরতে চেয়েছিলেন অভিনেত্রী। ইচ্ছে ছিল বরেলি আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তন অনুষ্ঠানে উপাচার্যের কাছ থেকে নিজের হাতে ডক্টরেট উপাধি গ্রহণ করবেন। কিন্তু কপাল খারাপ, যাওয়া হলো না। রোববার বরেলি উড়ে যাওয়ার কথা ছিল প্রিয়াঙ্কার। প্রচণ্ড কুয়াশার কারণে দিল্লি বিমানবন্দর থেকে বরেলিগামী বিমান উড়তেই পারল না। বিমানবন্দরে মা ও দাদার সঙ্গে দীর্ঘক্ষণ অপেক্ষার পর ফিরে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া। পাঁচ বছর পর হোম টাউনে ফেরার এমন সুযোগ হাতছাড়া হওয়ায় মনখারাপ অভিনেত্রীর।

তাই ভীষণ কষ্ট নিয়ে এক টুইট বার্তায় প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, আমার হৃদয় ভেঙে গেছে, বরেলি বিশ্ববিদ্যালয়ে সমাবর্তনে উপস্থিত থাকতে পারব না, ডক্টরেট উপাধি গ্রহণ করতে পারব না। সকাল থেকে এটিএসের সবুজ সংকেতের আশায় বিমানবন্দরে বসে আছি। আমার টিম অন্য কোনোভাবে বরেলি পৌঁছনোর ব্যাপারে খোঁজখবর করেছিল। কিন্তু কুয়াশার কারণে সব চেষ্টাই ভেস্তে গেল। আমি ভীষণভাবেই বরেলিতে যেতে চেয়েছিলাম। আমাকে এই অন্যন্য সম্মান দেওয়ার জন্য বিশ্ববিদ্যালকে ধন্যবাদ। প্রত্যেক শিক্ষার্থীর জন্য শুভকামনা রইল। খুব তাড়াতাড়ি দেখা হবে। শেষ পর্যন্ত অভিনেত্রীর প্রতিনিধির কাছে স্মারক তুলে দেওয়া হয়। – টাইমস ও অব ইন্ডিয়া