শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

স্যান্দ্রো ওয়াগনারকে দলে ভেড়াল বায়ার্ন মিউনিখ

News Sundarban.com :
ডিসেম্বর ২২, ২০১৭
news-image

স্যান্দ্রো ওয়াগনারকে দলে ভেড়াল বায়ার্ন মিউনিখ। আড়াই বছরের চুক্তিতে হফেনহেইম থেকে বায়ার্নে যোগ দেন ওয়াগনার। বৃহস্পতিবার বাভারিয়ানদের পক্ষ থেকে এই ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়।

বায়ার্ন মিউনিখ চেয়ারম্যান কার্ল-হেইঞ্জ রুমিনেট বুধবার ওয়াগনারের সঙ্গে দল চুক্তির ব্যাপারে ইতিবাচক অবস্থানে পৌঁছেছে বলে নিশ্চিত করেন। এর একদিন পর এলো আনুষ্ঠানিক ঘোষণা। জানুয়ারির ১ তারিখে আলিয়াঞ্জ অ্যারেনায় যোগ দেয়ার পর ২০২০ সালের জুন পর্যন্ত জার্মান ক্লাবটিতে থাকবেন ওয়াগনরা।

গোল ডটকম জানায়, ১৩ মিলিয়ন ইউরো খরচ করে ওয়াগনারকে দলে ভেড়ায় বায়ার্ন মিউনিখ। বায়ার্নের একাডেমিতে বেড়ে ওঠার পর ২০০৭ সালে পেশাদার ফুটবলে অভিষেক হয় ওয়াগনারের। ২০০৮ সালে বায়ার্ন ছাড়ার পর ডুইসবার্গ, ওয়ের্ডার ব্রেমেন, কাইজারলাস্টান, হার্থা বার্লিন ও ডার্মস্টডাডের হয়ে খেলেন তিনি। ২০১৬ সালে হফেনহেইমে যোগ দেয়া এই জার্মান ফরোয়ার্ড চলতি মৌসুমে ক্লাবটির হয়ে জার্মান লিগে ১১ ম্যাচ খেলে দুই গোর করেন।

চলতি বছর জার্মানির কনফেডারেশন্স কাপ জয়ী দলের অন্যতম সদস্য ছিলেন ওয়াগনার। ক্রিসমাসের ছুটির পর ১২ জানুয়ারি মৌসুম নতুন করে শুরু করবে বায়ার্ন মিউনিখ। সেদিন বায়ার লেভারকুসেনের বিপক্ষে বাভারিয়ানদের হয়ে মাঠে নামতে পারেন ওয়াগনার।