বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আন্তনি গ্রিজমান ইস্যুতে বিপাকে পড়তে পারে বার্সেলোনা

News Sundarban.com :
ডিসেম্বর ২০, ২০১৭
news-image

আন্তনি গ্রিজমান ইস্যুতে বিপাকে পড়তে পারে বার্সেলোনা। এই ফরাসি তারকার স্বজনদের সঙ্গে বার্সা আগেভাগেই যোগাযোগ করছে- সম্প্রতি এই গুঞ্জন ছড়িয়ে পড়ে। এই কারণেই বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার কাছে বার্সেলোনার বিরুদ্ধে আনুষ্ঠানিকভাবে অভিযোগ দায়ের করেছে অ্যাটলেটিকো মাদ্রিদ।

অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে ২০২২ সাল পর্যন্ত চুক্তিবদ্ধ রয়েছেন গ্রিজমান। চলতি মৌসুমে লা লিগায় সময়টা ভালো যাচ্ছে না অ্যাটলেটিকোর। ফলে আগের যেকোনো সময়ের চেয়ে গ্রিজমানকে দরকার ক্লাবটির।

প্রতিভার কোনো কমতি না থাকা সত্ত্বেও বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মতো দল স্পেনের ফুটবলে রাজত্ব করায় খুব একটা শিরোপা জেতা হচ্ছে না গ্রিজমানের। এই কারণে আগামী মৌসুমে তিনি নতুন ক্লাবে যোগ দিতে চান। তবে অ্যাটলেটিকো মাদ্রিদ তার সঙ্গে চুক্তির মেয়াদ পূর্ণ করতে চায়।
লা লিগার পয়েন্ট টেবিলের আপাতত শীর্ষে রয়েছে বার্সেলোনা। অন্যদিকে বার্সার চেয়ে ছয় পয়েন্ট পিছিয়ে থেকে দুই নম্বরে রয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদ। মাদ্রিদের দলটির বিশ্বাস, পয়েন্ট ব্যবধান ঘুচিয়ে তারা যেন শিরোপার রেসে না আসতে পারে সেজন্যই গ্রিজমান ইস্যুতে বাড়াবাড়ি করছে বার্সেলোনা। এই কারণেই কাতালান ক্লাবটির বিপক্ষে ফিফার কাছে অভিযোগ করে ওয়ান্দা মেত্রোপলিতানোর দলটি।