শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘হনিমুন ডেস্টিনেশন’ নিয়েও জল্পনা-কল্পনা শুরু বিরুষ্কার

News Sundarban.com :
ডিসেম্বর ১৬, ২০১৭
news-image

এক প্রকার লুকোচুরি খেলেই বিয়ে সেরেছেন বিরাট-আনুশকা। সামাজিক যোগাযোগের মাধ্যম থেকে ড্রইং রুম— বর্ষশেষের সব লাইমলাইটই কেড়ে নিয়েছে বিরুষ্কার বিয়ে। রূপকথার ‘ডেস্টিনেশন ওয়েডিং’ শেষে এ বার হাইপ্রোফাইল জুটির ‘হনিমুন ডেস্টিনেশন’ নিয়েও জল্পনা-কল্পনা শুরু হয়েছে মিডিয়ার অন্দরে।

আগামী বছরের গোড়ায় সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা উড়ে যাচ্ছেন বিরাট। শোনা গিয়েছিল, তার সঙ্গে যাবেন নববিবাহিতা স্ত্রীও। আর ওখানেই মধুচন্দ্রিমা সারবেন বিরাট-আনুশকা না কি ইতালিই হবে ‘পাওয়ার কাপল’-এর হনিমুন স্পট?

সমস্ত জল্পনার অবসান ঘটিয়েছেন অনুশকা নিজেই। হনিমুনের প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে অনুষ্কা লিখেছেন, ‘স্বর্গীয় অনুভূতি।’

মিডিয়া এবং পাপারাৎজিদের চোখে ধুলো দিয়ে এ বারেও বাজিমাত করে দিয়েছেন যুগল। তাস্কানির আঙুরের খেত থেকে বিরুষ্কা উড়ে গিয়েছেন রোমে। বরফের চাদরে মোড়া পাহাড়ি উপত্যকায় তোলা ‘সেলফি’ এখন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

তাস্কানি থেকে দুই পরিবারের সদস্যেরা দেশে ফিরে এসেছেন ইতিমধ্যেই। প্রায় এক সপ্তাহ রোম সফরের পর দেশে ফিরবেন বিরাট-আনুশকা জুটিও। দিল্লিতে ২১ ডিসেম্বর ও মুম্বইয়ে ২৬ ডিসেম্বর হবে গ্র্যান্ড রিসেপশন। সেখানে উপস্থিত থাকবেন বলিউড এবং ক্রিকেট মহলের তারকারা। – এনডিটিভি, আনন্দবাজার