শুক্রবার, ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

এশিয়ার ৫০ আবেদনময়ী নারীর তালিকায় সেরা প্রিয়াঙ্কা চোপড়া

News Sundarban.com :
ডিসেম্বর ৮, ২০১৭
news-image

সাবেক মিসওয়ার্ল্ড তিনি। ২০০৪ সালে আন্দাজ ছবির জন্য সেরা নবাগতা অভনেত্রী হিসেবে পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কার। ২০০৮ সালে ‘ফ্যাশন’ ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে লাভ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কার। ২০১৬ সালে ভারত সরকার প্রদত্ত চতুর্থ বেসামরিক পুরস্কার পদ্মশ্রী অর্জন ও টাইম ম্যাগাজিন প্রকাশিত তালিকায় শীর্ষ ১০০ প্রভাবশালী নারী হিসেবে তালিকাভুক্তি। তিনি প্রিয়াঙ্কা চোপড়া।

পর্দায় আবেদনময়ী হিসেবেও কম যান না এই গুণী অভিনেত্রী। তিনি যে বলিউড অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে সেক্সি তা আরও একবার প্রমাণ করলেন প্রিয়াঙ্কা। এশিয়ার ৫০ সেক্সিয়েস্ট নারীর তালিকায় আবারও প্রথম নামটা এই চকলেট গার্লের।
তালিকায় তৃতীয় ও চতুর্থ নম্বরে রয়েছেন দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট। প্রিয়াঙ্কা এ নিয়ে পাঁচবার এশিয়ার সেক্সিয়েস্ট নারী নির্বাচিত হয়েছেন।

এ বিষয়ে করা এক টুইটে জনপ্রিয় এই নায়িকা বলেন, এটা আমার একার সফলতা নয়। আমি আমার মা–বাবাকে এর জন্য ধন্যবাদ জানাতে চাই। পাঁচবারের এ সাফল্যে আমি সত্যিই খুবই কৃতজ্ঞ বিচারকদের কাছে। আমাকে যারা অনলাইনে ভোট দিয়েছেন তাদেরও আমি অনেক ধন্যবাদ জানাই।

তালিকায় অবিশ্বাস্যভাবে দ্বিতীয় নম্বরে নাম এসেছে টেলিভিশন অভিনেত্রী নিয়া শর্মার। নিয়া বলেন, প্রিয়াঙ্কার পরেই নিজের নাম দেখে খুবই অবাক হয়েছিলাম। আমি আমার ভক্তদের এর জন্য অসংখ্য ধন্যবাদ জানাতে চাই।  গতবছর এ সমীক্ষায় দীপিকা প্রথম ও প্রিয়াঙ্কা দ্বিতীয় নম্বরে ছিলেন।-এনডিটিভি।